img

Follow us on

Monday, Apr 29, 2024

Mithun Chakraborty: উত্তরবঙ্গে শেষ বেলায় মনোজ টিগ্গার হয়ে জমকালো রোড শো-তে মহাগুরু  

আলিপুরদুয়ারে রাজনীতির উর্ধ্বে এক অন্য ছবি ধরা পড়ল মিঠুনের শোভাযাত্রায়…

img

মনোজ টিগ্গার হয়ে বিজেপির প্রচারে মহাগুরু। নিজেস্ব চিত্র।

  2024-04-15 19:33:13

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটের শেষ বেলার প্রচারে সোমবার আলিপুরদুয়ারে বিজেপি মনোনীত প্রার্থী মনোজ টিগ্গার হয়ে প্রচারে নেমেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সকাল থেকেই ৮ থেকে ৮০ বাঁধভাঙ্গা উচ্ছ্বাস নিয়ে আলিপুরদুয়ারের রাজপথে ভিড় জমিয়েছিলেন। ডিআরএম চৌপথী থেকে আলিপুরদুয়ার (Alipurduar) শহরের চৌপথী পর্যন্ত দলমত নির্বিশেষে বিএফ রোডের দু ধারে হাজার হাজার মানুষ ভিড় করেছিলেন। বিজেপির মেগা প্রচারে মহাগুরুর যোগদান এক অভূতপূর্ব মাত্রা যোগ করেছিল।

কড়া গরমেও রোড-শো

প্রচণ্ড রোদ উপেক্ষা করে ঘণ্টার পর ঘণ্টা হাজার হাজার মানুষ একবার তাঁদের প্রিয় নায়ককে দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। কড়া গরমেও রোড-শো দেখলেন মানুষ। তবে মাধবমোড় এলাকায় এসে মিঠুন চক্রবর্তী প্রচণ্ড গরমে ক্লান্ত বোধ করায় হুডখোলা গাড়ি থেকে নেমে যান। এরপর তাঁর কনভয় আলিপুরদুয়ার চৌপথীর দিকে রওনা হয়।

জনসংযোগে মিঠুন

এদিন মিঠুনের রোড শো দেখতে বাড়ির ছাদে, রাস্তার ধারে ভক্তরা হাত নেড়েছেন। পাল্টা মিঠুন নমস্কার করেছেন সকলকে। তাঁর সঙ্গে হুড খোলা গাড়িতে ছিলেন বিজেপির (BJP)  প্রার্থী মনোজ টিগ্গা। মহাগুরু গাড়ি থেকে নেমে যেতেই বাকি পথ হেঁটেছেন বিজেপি প্রার্থী মনোজও (Manoj Tigga)। তবে মিঠুন গরমে একটু অসুস্থ হয়ে পড়েন। এরপর রাস্তার পাশে বিজেপি কর্মীরা প্রার্থীকে হাওয়া করতে শুরু করেন। কিছুক্ষণ পর স্থিতিশীল হন মিঠুন।

লোকসভা ভোটের আগে প্রকাশ্য দিবালোকে শুটআউট আসানসোলে! তীব্র উত্তেজনা

রাজনীতির উর্ধ্বে অন্য ছবি

অন্যদিকে শহরের কালীবাড়ি এলাকায় জেলা কংগ্রেসের সহ-সভাপতি শ্যামল রায় মিঠুন চক্রবর্তীর কনভয়ের সামনে এসে দাঁড়িয়ে পড়েন, তাঁর সঙ্গে হাত মেলাতে আসায় মিঠুন চক্রবর্তীও পাল্টা হাত এগিয়ে দিয়েছেন। রাজনীতির উর্ধ্বে এ যেন অন্য ছবি ধরা পড়ল আজ। মিঠুনের আলিপুরদুয়ার শোভাযাত্রাকে কেন্দ্র করে প্রচার বেশ জমজমাট।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

West Bengal news

Madhyom

North bengal

Mithun Chakraborty

MahaGuru

Alipurduar

news in bengali

election campaign

Lok sabha Vote 2024

Manoj Tigga

celebrity


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর