img

Follow us on

Monday, Apr 29, 2024

Dilip Ghosh: "বাংলা হচ্ছে জঙ্গিদের সেফ করিডর", বিস্ফোরক দিলীপ

জঙ্গি ইস্যুতে মমতাকে তুলোধনা করলেন দিলীপ, কী বললেন?

img

দিলীপ ঘোষ (সংগৃহীত ছবি)

  2024-04-14 12:59:09

মাধ্যম নিউজ ডেস্ক: "বাংলা হচ্ছে জঙ্গিদের সেফ করিডর। আজ পর্যন্ত যত জঙ্গি সব এখানেই ধরা পড়েছে।" জঙ্গি ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তোপ দাগলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এরপর মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, "জঙ্গিরা দু'মাস ধরে ঘুরছিল। তখন কী করছিলেন। এটা কি মামার বাড়ি পেয়েছে। জঙ্গিরা ঘুরে বেড়াবে আর আপনি তাদের খাওয়াবেন, পুষবেন, সুরক্ষা দেবেন।"

 সব জঙ্গি বাংলাতেই ধরা পড়ছে! (Dilip Ghosh)

বিজেপি প্রার্থী (Dilip Ghosh) বলেন, যত জঙ্গি সব বাংলাতেই ধরা পড়ছে। কারণটা হল কোনও ভয় নেই। এছাড়া এখান থেকে আধার কার্ড, রেশন কার্ড করে তারা বাংলাদেশ থেকে আসছে। এখানে এসে ট্রেনিং নিয়ে সারা ভারতবর্ষে ছড়িয়ে গিয়ে জঙ্গি কার্যকলাপ ঘটাচ্ছে। একসময় বাংলাদেশ সরকারও বলেছে যে পশ্চিমবঙ্গতে ট্রেনিং নিয়ে হুজি জঙ্গি সংগঠন ওখানে গিয়ে ঝামেলা করেছে। এখান থেকে অ্যাম্বুল্যান্সে করে ওখানে টাকা পয়সা পাঠানো হয়েছে। বারবার এই চোর সরকারের জন্য বাঙালিকে বদনাম হতে হচ্ছে। যে রাষ্ট্রবাদী বাঙালি, বিপ্লবী বাঙালি সে এখন রাষ্ট্রবিরোধী জঙ্গি বাঙালি, চোর বাঙালি হয়ে গিয়েছে।" তিনি আরও বলেন, "পূর্ব মেদিনীপুরে জঙ্গি ধরা পড়েছে। শাহজাহানের মতো লোক ধরা পড়ছে। গোটা রাজ্যে গুণ্ডা, জঙ্গিরা লুকিয়ে আছে। ওরা মারপিট করে, ভয় দেখিয়ে ভোট করাবে। গত বিধানসভা নির্বাচন, লোকসভা নির্বাচনে কোনও রাজ্যে বোম ফেটেছে, মানুষ খুন হয়েছে। কোথাও কিছু হয়নি, যা হয়েছে পশ্চিমবঙ্গে। তাই মানুষ ভোট এলে কেন্দ্রীয় বাহিনী চায়। কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাজ ভোট দেওয়ার মতো পরিবেশ তৈরি করা। তাই সেন্ট্রাল ফোর্স পাঠিয়েছে।"

আরও পড়ুন: সন্দেশখালিতে মানবাধিকার লঙ্ঘন, ডিজি-মুখ্যসচিবের রিপোর্ট তলব কমিশনের

এনআইএ তদন্ত নিয়ে তৃণমূলকে তোপ

ভূপতিনগর বিস্ফোরণ সহ একাধিক ঘটনায় এনআইএ তদন্ত শুরু করা হয়েছে। অনেককে গ্রেফতারও করা হয়েছে। এনআইএ তদন্ত প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "সব সামনে আসবে। সবে অ্যাসিড ঢালা হয়েছে ইঁদুর, পোকা মাকড় সব বেরচ্ছে। ভোটের পর সব বেরিয়ে আসবে বলে।" একইসঙ্গে মোদিজিকে আবার একবার ভোট দিয়ে জয়ী করার তিনি আবেদন জানান। তিনি বলেন, "মোদিজি যেমন বড় কথা বলেন, তেমনই বড় কাজও করেন। কাশ্মীরে ব্রিজ, রামমন্দির হচ্ছে। তিনি দেশকে ভ্যাকসিন দিচ্ছেন। চন্দ্রযান যাচ্ছে। কৃষকদের টাকা দিচ্ছেন। এইমস হচ্ছে। তাই নরেন্দ্র মোদিকে ভোট দিয়ে বড় মার্জিনে জয়ী করুন।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

Madhyom

tmc

Trinamool Congress

Dilip Ghosh

West Bengal

NIA

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর