img

Follow us on

Saturday, Jul 13, 2024

T20 World Cup 2024: "বিরাট-রোহিত" দুই ভাই, ঘোষণা বিশ্বকাপজয়ী পুত্রের মায়ের

Rohit Sharma: “জয়-বীরুর” জুটিতে সিলমোহর দিলেন রোহিতের মা

img

বিরাট কোহলি (বাঁ দিকে), রোহিত শর্মার (ডান দিনে) পিঠে তাঁর কন্যা

  2024-07-02 15:19:09

মাধ্যম নিউজ: ডেস্ক: তিনি রত্নগর্ভা। নাম তাঁর পূর্ণিমা শর্মা। বিশ্বকাপজয়ী ভারতীয় টি-২০ ক্রিকেট (T20 World Cup 2024) দলের অধিনায়ক রোহিত শর্মার মা। তিনি এতদিন ছিলেন পর্দার আড়ালে। ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর তিনি একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন। সেই ছবির উপর লেখা, “সর্বকালের টি-টোয়েন্টির দুই সেরা ক্রিকেটার। মেয়ে কাঁধে। সারাদেশ তাঁর পিছনে। ভাই তাঁর পাশে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Purnima Sharma (@purnima_1203)

ইন্টাগ্রামে পোস্ট করলেন রোহিতের মা (Rohit Sharma)

ছবিতে দেখা যাচ্ছে রোহিত শর্মার কাঁধে রয়েছে তাঁর মেয়ে এবং বিরাট কোহলি জাতীয় পতাকা জড়িয়ে তাঁর পাশে। দুজনের হাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) ট্রফি। এই ছবি অনেক ইঙ্গিত বহন করছে। এক দশকের বেশি সময়ের বিশ্বকাপের ট্রফির খড়া কাটিয়ে আবেগের বন্যায় ভেসেছে পুরো ক্রিকেট দল থেকে শুরু করে গোটা দেশ। ওয়ানডে থেকে শুরু করে টেস্ট ক্রিকেটের বিশ্বকাপ, সবেতেই ফাইনালে হারের কষ্টটা এতদিন জমাট বেঁধে ছিল। টি-২০ বিশ্বকাপের ফাইনালে সাউথ আফ্রিকাকে পরাজিত করতেই সেই আবেগ গলে কান্নায় পরিণত হয় গোটা দলের। ক্রিকেট দুনিয়ার সেরা দুই ব্যাটসম্যান বিরাট কোহলি এবং রোহিত শর্মা (Rohit Sharma)। দেশের প্রয়োজনে কঠিন পরিস্থিতিতে বহু ম্যাচ জিতিয়েছেন। ১৬ বছর একসঙ্গে খেলেছেন। দুজনেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব করেছেন। তবু দুজনের কপালে একসঙ্গে জোটেনি বিশ্বকাপ। একদিকে কোহলি যেমন স্ত্রীকে ফোন করেছিলেন, তেমনই রোহিত ডাগআউটে জড়িয়ে ধরেছিলেন স্ত্রীকে। আসলে তাঁদের খারাপ সময়ে পাশে থেকেছেন তাঁরা। স্ত্রীদের অবদান, ত্যাগ নেহাত কম নয়। অনুষ্কা শর্মাই বিরাট কোহলিকে ফিটনেসের মন্ত্র শিখিয়েছিলেন। অনুষ্কা শর্মা, ঋতিকা সাজদেরা মাঠে লড়াই করেন না ঠিকই, কিন্তু মাঠের বাইরে তাদের অবদান কম নয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আবেগে ভাসলেন ভারতের ক্রিকেটাররা  (T20 World Cup 2024)

রোহিত শর্মা এবং বিরাট কোহলি দুজনের ঝুলিতেই একটি করে বিশ্বকাপ রয়েছে। কিন্তু একসঙ্গে বিশ্বজয় করা হয়নি তাঁদের। ১৬ বছর একসঙ্গে খেলার পর এবার একসঙ্গে (T20 World Cup 2024) বিশ্বকাপ জিতলেন। তাঁদের লেখা উপন্যাসে মুখবন্ধ জুড়ে দিলেন রোহিতের মা। ওই ইনস্টাগ্রাম পোস্টের কয়েকটি শব্দ তাঁদের ক্যারিয়ারকে প্রতিফলিত করে। বিশ্বকাপ জেতার পর অধিনায়ক রোহিত শর্মা শিশুর মত মাটিতে শুয়ে পড়েছিলেন। জয়ের স্বাদ চেখে দেখেছেন পিচের মাটি খেয়ে।

আরও পড়ুন: রোহিতকে ধন্যবাদ, টার্গেট দিলেন কোহলিকে! বিশ্বজয়ের পর আবেগে ভাসলেন দ্রাবিড়

বিরাট কোহলি আবার শিশুর মত মাঠ জুড়ে দৌড়ে বেরিয়েছেন। সতীর্থদের সঙ্গে নাচে মেতেছেন। শেষ ওভারে জয়ের স্বাদ এনে দিয়েছিলেন যিনি, সেই হার্দিককে কম কটাক্ষের শিকার হতে হয়নি। তাঁর চোখেও ছিল জল। এমনকি বিশ্বকাপ জয়ের পরেই আর আন্তর্জাতিক স্তরে  টি-২০ খেলবেন না বলে জানিয়ে দেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি।

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

Cricket News

Rohit Sharma

T20 World Cup 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর