img

Follow us on

Tuesday, Jun 18, 2024

T20 World Cup 2024: টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট-মূল্য ১৭ লক্ষ! কী বলছে আইসিসি?

India vs Pakistan: মূল্য আকাশ-ছোঁয়া, বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট নিয়ে হাহাকার

img

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক দ্বৈরথ। টিকিটের দাম আকাশছোঁয়া।

  2024-05-28 17:12:12

মাধ্যম নিউজ ডেস্ক: শুরু হতে চলেছে আইসিসি টি-টয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024)। টুর্নামেন্টের সবচেয়ে হাইভোল্টেজ ম্য়াচটি আছে আগামী ৯ তারিখ। সেদিন ২২ গজে ভারত-পাকিস্তান (India vs Pakistan) দ্বৈরথ। কিন্তু এই ম্য়াচের টিকিটের দাম নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এই ম্যাচের টিকিটের দাম নাকি আকাশ ছোঁয়া, দাবি প্রাক্তন ক্রীড়াপ্রশাসক ললিত মোদির। যদিও আইসিসি-র দাবি কম দামের টিকিটও ছিল কিন্তু তা সব শেষ। বেশি দামের টিকিটেরও কালো বাজারি চলছে, বলে অনুমান। তাই টিকিট নিয়ে ত হাহাকার।

ললিত মোদির দাবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত-পাকিস্তান ম্য়াচের টিকিটের দাম নাকি ধার্য করা হয়েছে ১৭ লক্ষ টাকা। নিজের এক্স হ্যান্ডেলে এই ইস্যুতে আইসিসিকে একহাত নিয়েছেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদি। তিনি লেখেন, ''আমি সত্যি অবাক হয়ে গিয়েছি, আইসিসি ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি করছে ২০ হাজার ডলারে (প্রায় ১৭ লক্ষ টাকা)। ক্রিকেটের প্রসারের জন্য, সমর্থকদের আনন্দ দেওয়ার জন্য এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে আমেরিকায়। টিকিট বিক্রি করে লাভ করার জন্য নিশ্চয় প্রতিযোগিতা করা হচ্ছে না।''

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

আইসিসি-র যুক্তি

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের তরফে জানানো হয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ বরাবরই আকর্ষণের কেন্দ্রে। এই ম্যাচের টিকিটের নূন্যতম দাম ছিল ৩০০ ডলার। কিন্তু সেই টিকিট সব শেষ। এরপর টিকিটের দাম নাকি ১০ হাজার ডলার। যা-ও এখন অমিল। চড়া দামে কালোবাজারে টিকিট বিক্রি হচ্ছে, বলে আইসিসি সূত্রে খবর। এজন্যই টিকিটের হাহাকার চোখে পড়ছে। আমেরিকার এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট দ্বিগুণ দামে বিক্রি হচ্ছে। কিছু কিছু টিকিটের দাম এক কোটি টাকা। সেই খবর প্রকাশ্যে আসার পরেই ললিতের এই বক্তব্য জানা যায়।

আরও পড়ুন: নিউ ইয়র্কে হালকা মেজাজে রোহিতরা! গেলেন না বিরাট, কবে যাবেন কিং কোহলি?

ভারত-পাকিস্তান দ্বৈরথ

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) অস্ট্রেলিয়ার মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে দুর্দান্ত জয় ছিনিয়ে নিয়েছিল ভারতীয় দল (India vs Pakistan)। সেদিন বিরাট কোহলির ব্য়াটে জয় এসেছিল। কেরিয়ারের অন্যতম সেরা একটি টি২০ ম্য়াচ খেলেছিলেন কিং কোহলি। এবারও তাঁর ব্যাট জ্বলে উঠুক, এমনটাই চাইবেন ভারতীয় সমর্থকরা। রোহিত শর্মা, বিরাট কোহলির এটাই হয়ত শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ, তাই টুর্নামেন্ট স্মরণীয় করে রাখতে চাইবেন ২ তারকা। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত প্রথম ম্যাচ খেলতে নামবে ৫ জুন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে ভারত। দ্বিতীয় ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। ভারতের গ্রুপে রয়েছে আমেরিকা এবং কানাডাও।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

India vs Pakistan

T20 World Cup

T20 Cricket

Ind vs Pak

Bangla News 

T20 World Cup 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর