img

Follow us on

Wednesday, Jun 19, 2024

ICC World Cup: বিশ্বকাপে শাকিবের আপত্তিতেই বাদ তামিম! চরম জটিলতা বাংলাদেশ ক্রিকেটে

বাংলাদেশের ক্রিকেট মহলের অন্দরে কান পাতলেই শোনা যায় শাকিব আল হাসান এবং তামিম ইকবালের মধ্যে ঠান্ডা লড়াই

img

শাকিব ও তামিম (সংগৃহীত ছবি)

  2023-09-27 16:16:46

মাধ্যম নিউজ ডেস্ক: আসন্ন ক্রিকেট বিশ্বকাপের (ICC World Cup) জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ দলে নাম নেই তামিম ইকবালের নাম। এখানেই প্রশ্ন উঠছে, অধিনায়ক শাকিব আল হাসানের সঙ্গে দ্বন্দ্বের কারণে কি তামিম ইকবালের নাম বাদ গেল বিশ্বকাপ থেকে? প্রসঙ্গত, বাংলাদেশের ক্রিকেট মহলের (ICC World Cup) অন্দরে কান পাতলেই শোনা যায় শাকিব আল হাসান এবং তামিম ইকবালের মধ্যে ঠান্ডা লড়াই। শুধু তাই নয় শোনা যাচ্ছে তামিমকে দলে নিলে শাকিব বিশ্বকাপে না খেলার পর্যন্ত ইঙ্গিত দিয়েছিলেন। এই সমস্ত ঘটনার ঘনঘটায় আপাতত জটিল হয়েছে বাংলাদেশ ক্রিকেটের অন্দরমহল।

সোশ্যাল মিডিয়াতে কী লিখলেন তামিম

তবে প্রকাশ্য বিবৃতিতে বাংলাদেশের ক্রিকেট বোর্ড জানাচ্ছে যে তামিম ইকবাল পুরোপুরি ফিট নন বলেই তাঁকে নাকি বাদ দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে বলা হচ্ছে পিঠের চোটের জন্য তামিম এশিয়া কাপেও খেলেননি। তবে প্রশ্ন উঠছে পরবর্তীকালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কীভাবে কামব্যাক করতে দেখা যায় তামিমকে? এরই মাঝে বাংলাদেশের বিশ্বকাপ দল (ICC World Cup) ঘোষণা পরেই তামিম ইকবালের একটি পোস্টকে নিয়ে জোরচর্চা শুরু হয়। সোশ্যাল মিডিয়াতে ওই পোস্টে তামিম ইকবাল লেখেন, বাংলাদেশ দল ভারতের উদ্দেশে রওনা হওয়ার পর তিনি সবাইকে সব কথা জানাতে চান। তাঁর সমর্থকদের এবং বাকি সবার সবকিছু জানার অধিকার আছে বলে তিনি মনে করেন।

আরও পড়ুুন: রোজগার মেলায় ফের চাকরি বিলি, প্রধানমন্ত্রীর হাত থেকে নিয়োগপত্র নিলেন ৫১ হাজার জন

বিশ্বকাপের জন্য বাংলাদেশ স্কোয়াড

২০২৩ ক্রিকেট বিশ্বকাপের (ICC World Cup) জন্য বাংলাদেশ দলে থাকছেন, শাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নাজমুল হোসেন, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদি হাসান, তানজিদ হাসান, তানজিম হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ। 

Tags:

Madhyom

bangla news

Bengali news

ICC World Cup

complexity in bangladesh cricket


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর