img

Follow us on

Saturday, May 04, 2024

Shoaib Malik: ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত! আর্থিক ক্ষতির মুখে শোয়েব মালিক

Match Fixing: তৃতীয় বিয়ের পর ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত শোয়েব মালিক

img

শোয়েব মালিক।

  2024-01-26 16:39:56

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে আপাতত সরিয়ে দেওয়া হল পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিককে। ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত সানিয়ার প্রাক্তন স্বামী। মঙ্গলবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে একটি ওভারে তিনটি ‘নো’ বল করেছিলেন শোয়েব। স্পিনার হয়েও একই ওভারে শোয়েব কী করে তিন বার ক্রিজের বাইরে পা ফেললেন, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন ক্রিকেটপ্রেমীরা। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে বাদ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুন বরিশালের হয়ে খেলেন শোয়েব। কয়েকদিন আগে খুলনা টাইগার্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল ফরচুন বরিশাল। এই ম্যাচে শোয়েব একই ওভারে তিনটে নো-বল করেছিলেন। তাঁর এই তিনটে ডেলিভারির পরই ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠতে শুরু করেছে। ওই ম্যাচে শোয়েবকে আক্রমণে এনেছিলেন অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ওভার বল করতে এসেই তিনটি ‘নো’ বল-সহ ১৮ রান দিয়েছিলেন শোয়েব। তাঁর বোলিং দেখে মাঠেই বিরক্তি প্রকাশ করেছিলেন বরিশালের অধিনায়ক তামিম। 

টি-২০ ফরম্যাটে অন্যতম বর্ষীয়ান ক্রিকেটার হলেন শোয়েব মালিক। এই ফরম্যাটে এশিয়ার প্রথম ক্রিকেটার হিসেবে তিনি মোট ১৩,০০০ রান করেন। তবে এই মাইলফলক অর্জনের জন্য প্রশংসা পাওয়ার আগেই, এমন একটি নিন্দনীয় ঘটনার সঙ্গে তাঁর নাম জড়িয়ে গেল। সম্প্রতি তৃতীয়বার বিয়ে করেছেন শোয়েব মালিক। পাকিস্তানের জনপ্রিয় অভিনত্রী সানা জাভেদকে তিনি 'ঘরনী' হিসেবে বেছে নিয়েছেন। ইতিমধ্যে ভারতীয় মহিলা টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে তাঁর ডিভোর্স হয়ে গিয়েছে। যদিও তারপর থেকেই সময়টা ভাল যাচ্ছে না শোয়েবের। বারবারই সমালোচকদের শিকার হয়েছেন তিনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Match Fixing

shoaib malik

Bangladesh Premier Leagua


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর