img

Follow us on

Monday, Mar 04, 2024

Mayank Agarwal: বিমানে পানীয় গ্রহণের পরেই অস্বস্তি, ম্যাচ খেলে ফেরার পথে অসুস্থ মায়াঙ্ক 

Ranji Trophy 2024: ত্রিপুরার থেকে খেলে ফেরার সময় অসুস্থ, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন মায়াঙ্ক?

img

মায়াঙ্ক আগরওয়াল।

  2024-01-31 08:40:53

মাধ্যম নিউজ ডেস্ক: ত্রিপুরা থেকে রঞ্জি ট্রফির (Ranji Trophy 2024) ম্যাচ খেলে ফিরছিল কর্ণাটক। আগরতলা থেকে দিল্লি যাওয়ার বিমানে উঠেই অসুস্থ হয়ে পড়েন ভারতের তারকা ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। তাঁর গলা-বুক জ্বালা করতে থাকে। দ্রুত মায়াঙ্ককে আগরতলার হাসপাতালে ভর্তি করা হয়। ত্রিপুরা ক্রিকেট সংস্থার সচিব বাসুদেব চক্রবর্তী জানান, মায়াঙ্ক জলের বোতল ভেবে এমন কিছু পান করে ফেলেন, যার পর থেকে তার গলা-বুক মারাত্মক জ্বালা করতে থাকে। হাসপাতালে পৌঁছনোর পর তিনি দেখেন মায়াঙ্কের মুখ পুরো ফুলে রয়েছে। তখন মায়াঙ্ক কথা বলার মত অবস্থায় ছিল না। পরিস্থিতি গুরুতর হয়ে ওঠে। তৎক্ষণাৎ তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়।

কবে ছাড়া পাবেন মায়াঙ্ক

কর্ণাটক রাজ্য ক্রিকেট সংস্থা (Karnataka State Cricket Association) সূত্রে খবর, এই ঘটনার পর দলের ম্যানেজার রমেশ রাও পুলিশে অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করে তদন্ত শুরু করেছে পুলিশ। উক্ত জলের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে। চিকিৎসকের বক্তব্য আপাতত সঙ্কট মুক্ত মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। তবে গলায় স্বর আসতে দিন দু'য়েক মতো সময় লাগতে পারে। যদিও এই ব্যাপারে মুখ খুলতে চাননি কর্ণাটক দলের ম্যানেজমেন্ট। কর্ণাটক রঞ্জি ট্রফি দলের অধিনায়ক মায়াঙ্ক। 

শীর্ষে কর্ণাটক

ত্রিপুরার বিরুদ্ধেরঞ্জি ট্রফির (Ranji Trophy 2024) এক লো স্কোরিং ম্যাচের প্রথম ইনিংসে অধিনায়ক ময়ঙ্ক দুরন্ত অর্ধশতরান হাঁকান। কিষাণ বেদারে এবং বিজয়কুমার বিশাখও হাফসেঞ্চুরি করেন। এই তিন অর্ধশতরানের সুবাদে কর্ণাটক ২৪১ রান তোলে। জবাবে ঋদ্ধিমান সাহার নেতৃত্বাধীন ত্রিপুরা ২০০ রানেই অল আউট হয়ে যায়। দ্বিতীয় ইনিংসে কর্ণাটককে মাত্র ১৫১ রানে অল আউট করার পর ত্রিপুরার জয়ের বড় সুযোগ তৈরি হয়েছিল। দলের হয়ে দ্বিতীয় ইনিংসে সুদীপ চট্টোপাধ্যায় অনবদ্য ৮২ রানের ইনিংসও খেলেন। তা সত্ত্বেও মাত্র ১৬৩ রানে অল আউট হয়ে যায় ত্রিপুরা। বিশাখ তিন ও কাভেরাপ্পা চার উইকেট নেন। ২৯ রানে জয় পায় কর্ণাটক। এই জয়ের সুবাদে ১৫ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় শীর্ষেই রয়েছে কর্ণাটক। তাদের পরবর্তী ম্যাচ রয়েছে ফেব্রুয়ারি মাসের ২ তারিখ রেলওয়েজের সঙ্গে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

bangla news

Ranji Trophy

Ranji Trophy 2024

Mayank Agarwal


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর