img

Follow us on

Saturday, Apr 20, 2024

DC vs KKR: আজ সৌরভের দিল্লির বিরুদ্ধে জিততে মরিয়া নাইটরা, কাকে সমর্থন? দ্বিধাবিভক্ত কলকাতা

IPL 2024: বিশাখাপত্তনমে জয়ের লক্ষ্যে দিল্লি, কলকাতা কি খেলাবে ২৫ কোটির পেসারকে?

img

বিশাখাপত্তনমে অনুশীলনের ফাঁকে শ্রেয়স আয়ার ও ঋষভ পন্থ।

  2024-04-03 12:30:33

মাধ্যম নিউজ ডেস্ক: সৌরভের দিল্লি না শাহরুখের কলকাতা! আজ, (IPL 2024) বুধবার বিশাখাপত্তনমে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্স (DC vs KKR)। কোন দলকে সমর্থন করবে, তাই নিয়েই দ্বিধাবিভক্ত কলকাতার ক্রিকেটপ্রেমীরা। সৌরভ দিল্লির অধিনায়ক, কোচ কেউ নন। তিনি দিল্লি দলের ডিরেক্টর। দিল্লির ডাগআউটে তাঁর উপস্থিতি মন কেড়ে নেয় বাঙলার। তাই এই ম্যাচে প্রিন্স অফ ক্যালকাটার দিকে অবশ্যই থাকবেন কলকাতার একদল ক্রিকেট অনুরাগী। সৌরভ ছাড়াও দিল্লি দলে বাংলার প্রতিনিধি হিসেবে রয়েছেন উইকেটরক্ষক ব্যাটার অভিষেক পোড়েল, যিনি চন্দননগরের ছেলে। সেখানে কেকেআর দলে বাংলার কোনও প্রতিনিধি নেই গত সাতবছর ধরেই। কিন্তু তবু নাইটদের জন্য গর্জে ওঠে ইডেন। কেকেআর কেকেআর... ধ্বনিতে ফেটে পড়ে গ্যালারি। চ্যাম্পিয়ন ক্যাপ্টেন গম্ভীরকে বরণ করে নেয় কলকাতার ক্রিকেটপ্রেমীরা।

স্টার্ক-কে নিয়ে ভাবনা

আইপিএলের (IPL 2024) প্রথম দুটো ম্যাচ জিতে খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স (DC vs KKR)। দিল্লিকে হারালে জয়ের হ্যাটট্রিক হবে। তাই কোনওভাবেই উইনিং ট্র্যাক থেকে সরতে চায় না নাইটরা। এই ম্যাচে নাইটদের দলগঠন কী হবে, সেই নিয়ে সংশয় রয়েছে। ২৫ কোটির মিচেল স্টার্ক আদৌ খেলবেন কিনা, সেই নিয়ে প্রশ্ন রয়েছে। আট ওভার বোলিং করে ১০৮ রান দিয়েছেন তিনি। একদমই সফল নন বিশ্বজয়ী দলের নামী পেসার। কেকেআর শিবিরে স্টার্ক বাদে মোটের উপর সকলেই ছন্দে রয়েছেন। শেষ ম্যাচে নারিন সফল হয়েছেন। রাসেল, রিঙ্কুরা ভাল খেলছেন। এমনকী বলে হর্ষিত রাণা, রাসেলরাও উইকেট পাচ্ছেন। 

পিচের চরিত্র

বিশাখাপত্তনমের পিচ ব্যাটারদের সাহায্য করেছে। ভালো বাউন্সের কারণে বল ও ব্যাটের সংযোগ খুব ভালো হয়। এমন পরিস্থিতিতে প্রতিযোগিতা হাই স্কোরিং হবে বলে মনে করা হচ্ছে। যদিও বোলাররাও এই পিচ থেকে সাহায্য পেতে পারেন, তবে এর জন্য তাদের ইয়র্কার ও বাউন্সার সঠিকভাবে ব্যবহার করতে হবে। দিল্লি ক্যাপিটালস তাদের ঘরের মাঠে ফিরতেই জয়ে ফিরেছে। প্রথম দুটো ম্যাচে তারা হারলেও চেন্নাই সুপার কিংসকে শেষ ম্যাচে পরাস্ত করেছে দিল্লি। তাই ঘরের মাঠে কলকাতার বিপক্ষেও জয়ের ধারা বজায় রাখতে চায় দিল্লি। কেকেআরকে হারালে সৌরভদের দল আবারও লিগে মেজাজে ফিরে আসবে বলাই যায়। অধিনায়ক ঋষভ পন্থের ফর্মে ফেরাও আশ্বস্ত করছে দিল্লিকে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

visakhapatnam

IPL 2024

DC vs KKR


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর