img

Follow us on

Tuesday, Apr 23, 2024

IPL 2024: নাইট শিবিরে বদলি, চিন্নাস্বামীতে আজ কলকাতার সামনে বেঙ্গালুরু

Rinku Singh: লাখ থেকে কোটিতে রিঙ্কুর বেতন! বিরাটদের বিরুদ্ধে নামার আগে ভাল খবর নাইট শিবিরে

img

আইপিএলে আজ বিরাটদের সামনে নাইটরা।

  2024-03-29 09:47:54

মাধ্যম নিউজ ডেস্ক: প্রথম ম্যাচে ইডেনে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলে (IPL 2024) যাত্রা শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। শুক্রবার চলতি আইপিএলে চিন্নাস্বামীতে কোহলিদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে শ্রেয়সরা। এখনও পর্যন্ত এই মরশুমে আইপিএলে ৯টি ম্যাচ হয়েছে।  ৯টি ম্যাচেই হোম টিম জিতেছে। এটাই এখনও পর্যন্ত যে কোনও আইপিএলে সর্বোচ্চ টানা হোম টিমের জয়ের ধারা। এই ধারা আজ, কলকাতা ভাঙতে পারে কি না তাই দেখার।

নাইট শিবিরে পরিবর্তন

ইডেনের পিচে তিন জন পেসার নিয়ে খেলেছিল কেকেআর। এ বার ম্যাচ বেঙ্গালুরুতে। সেখানকার পিচ অনুযায়ী চূড়ান্ত দল ঠিক করা হবে। তবে, এখনই উইনিং কম্বিনেশন ভাঙতে চাইছে না কেকেআর শিবির। ব্যাটিংয়ে পরিবর্তন আনা হতে পারে। গত ম্যাচে ঘরের মাঠে টপ অর্ডার রান পায়নি। বেঙ্গালুরু মণীশ পাণ্ডের ঘরের মাঠ। তাই তাঁকে সুযোগ দেওয়া হতে পারে। এরই মধ্যে নাইট শিবিরে পরিবর্তন করা হয়েছে। নিলামে কেনা আফগানিস্তানের স্পিনার মুজিব উর রহমানকে পাবে না কলকাতা নাইট রাইডার্স। তাঁর চোট রয়েছে। সেই জায়গায় আল্লা গজনফরকে দলে নিয়েছে কেকেআর। তিনি দেশের হয়ে দু’টি এক দিনের ম্যাচ খেলেছেন। এই তরুণ আফগান স্পিনারের উপর ভরসা রাখছে নাইটরা।

রিঙ্কুর বেতন বাড়ছে

আইপিএলে (IPL 2024) রিঙ্কু সিংকে কেকেআর প্রথম নিয়েছিল ২০ লাখ টাকায়। সেই শুরু, তারপর দিন যত এগিয়েছে ততই চওড়া হয়েছে নাইট তারকার ব্যাট। নাইট দলের মধ্যমণি আলিগড়ের এই ২৬ বছরের তারকা। যাঁকে দলের সবাই ভালবাসেন। মালিক শাহরুখ শিবিরে এসেই খোঁজ করেন রিঙ্কুর। চলতি মরশুম থেকে নাইট রিঙ্কুর বেতন  মরশুম প্রতি এক কোটি টাকা। এছাড়াও আরও বাড়তি সুবিধে পাবেন তিনি। কেকেআরের যে কতকগুলি কো স্পনসর রয়েছে, তার থেকে লভ্যাংশ বাবদ অর্থ পাবেন রিঙ্কু। পাশাপাশি, ম্যাচ প্রতি ইনসেনটিভের ক্ষেত্রেও রিঙ্কু বেশি অর্থ পাবেন। কেকেআর দলে রিঙ্কুর পাঁচবছর হয়ে গেল। তিনি এমনিতেই ম্যাচ পিছু পান পাঁচ লক্ষ টাকা। এই মরশুমে নাইট রাইডার্স তাঁকে রেখেছে চার কোটি ৭৫ লক্ষ টাকায়।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Afghanistan

bangla news

Kolkata Knight Riders

Rinku Singh

KKR vs RCB

IPL 2024

Mujeeb Ur Rahman


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর