img

Follow us on

Wednesday, Apr 17, 2024

IPL 2024: নারিনে মুগ্ধ শ্রেয়স, চলতি আইপিএলে জয়ের হ্যাটট্রিক নাইটদের, বাড়ল নেট রান রেটও

KKR vs DC: পয়েন্ট টেবিলে ফের শীর্ষে, রেকর্ড গড়ে দিল্লির বিপক্ষে জয় কেকেআর-এর

img

নারিনের ঝড়ো ইনিংস, টিম গেমে জয় কেকেআর-এর।

  2024-04-04 10:15:13

মাধ্যম নিউজ ডেস্ক: আইপিএলের (IPL 2024) চলতি মরশুমে এখনও পর্যন্ত অপরাজিত কলকাতা নাইট রাইডার্স। জয়ের হ্যাটট্রিক গড়ল শ্রেয়সরা। মাঠে বসে সেই দৃশ্য উপভোগ করলেন কেকেআর কর্ণধার কিং খান। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১০৬ রানে জিতল কেকেআর। পাহাড়প্রমাণ ২৭৩ রান তাড়া করতে নেমে ১৬৬ রানে অল আউট হয়ে গেল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ম্যাচে ঝোড়ো ৮৫ রান ও বল হাতে ১ উইকেট নিয়ে ম্যাচের সেরা হলেন সুনীল নারিন। আইপিএল টেবিলে ফের শীর্ষস্থানে উঠে এল কেকেআর। বাড়ল নেট রানরেটও। এই ম্যাচের আগে কেকেআরের নেট রান রেট ছিল +১.০৪৭। এ দিনের জয়ে বেড়ে দাঁড়াল +২.৫১৮।

টিম গেম নাইটদের (IPL 2024)

ক্রিকেট যে টিম গেম, তা এদিনও প্রমাণ করল নাইটরা (KKR vs DC)। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামানো হয় বৈভব অরোরাকে। গত বছরেই কেকেআর জার্সিতে অভিষেক হয়েছিল বৈভবের। ম্যাচে ইমপ্যাক্ট রাখলেন তিনি (IPL 2024)। ২৭ রান দিয়ে তিন উইকেট নেন বৈভব। তার আগে ব্যাট হাতে বিধ্বংসী মেজাজে ছিলেন কেকেআরের অলরাউন্ডার সুনীল নারিন। সুনীল নারিনের ৮৫, অঙ্গকৃশের হাফসেঞ্চুরি, রাসেল ঝড়, রিঙ্কুর ক্যামিও সব মিলিয়ে ২০ ওভারে ২৭২ রান তোলে কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে এটি দ্বিতীয় সর্বাধিক স্কোর। এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়স। রান তাড়া করতে নেমে দিল্লি চেষ্টা করে দাপুটে শুরু করতে। তবে ওয়ার্নার ও পৃথ্বী শহ নারিনের গতি ধরতে পারেননি। পৃথ্বী ১০ রান করে ফেরেন। পন্থ এদিনও অর্ধশতরান করেন (IPL 2024)। দিল্লির অধিনায়ক ২৫ বলে ৫৫ রানের ইনিংস খেলেন। ৪টি বাউন্ডারি ও ৫টি ছক্কা। কিন্তু অন্যদিকে উইকেট পড়তে থাকায় কিছু কাজ হয়নি। ১৭.২ ওভারেই দিল্লির সব উইকেট পড়ে যায়।

নারিন নিজের মতো খেলে

ম্যাচ শেষে এদিন নাইট অধিনায়ক শ্রেয়স বলেন (IPL 2024), “সত্যি বলতে আমি ভাবিনি যে ২৭০ রান উঠবে। ২১০-২২০ রান হবে ভেবেছিলাম। কিন্তু ২৭০ রান হওয়ায় বাড়তি সুবিধা পেয়ে যাই আমরা। ম্যাচের আগে বলেছিলাম যে, নারিনের কাজ হচ্ছে আমাদের একটা দারুণ শুরু দেওয়া। সেটা না পারলেও কোনও ক্ষতি নেই। ও নিজের মতো খেলে ওকে সেই স্বাধীনতা দেওয়া আছে।” বুধবার তরুণ অঙ্গকৃশ রঘুবংশী ৫৫ রান করেন। ১৮ বছরের তরুণ ক্রিকেটারের ব্যাটিং দেখে মুগ্ধ শ্রেয়স বলেন, “প্রথম বল থেকেই ভয়ডরহীন ক্রিকেট খেলতে শুরু করে অঙ্গকৃশ। চোখ জুরিয়ে দেওয়া শট খেলছিল। খুব পরিশ্রমী ক্রিকেটার।”  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

Delhi Capitals

bangla news

Shreyas Iyer

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর