img

Follow us on

Saturday, Apr 20, 2024

KKR: ‘যখন ছেড়ে যাব, তখন দল থাকবে অন্য উচ্চতায়’, কেকেআর ছাড়া নিয়ে কী বললেন গম্ভীর?

IPL 2024: নতুন জার্সি, অ্যাপ উদ্বোধন,  আইপিএল শুরুর আগে নয়া চমক কেকেআর-এর

img

কেকেআর-এর নতুন জার্সির উদ্বোধন।

  2024-03-19 13:12:27

মাধ্যম নিউজ ডেস্ক: ঘড়িতে তখন বিকেল ৪টে সায়েন্স সিটি থেকে ধাপার মাঠ পর্যন্ত বাইপাসের ধারে থিকথিক করছে ভিড় বেগুনি রঙের জার্সি চারদিকে। হঠাত কী হল? আইপিএল (IPL 2024) শুরু হতে তো এখনও দেরি। আর ইডেন চত্বর হলেও কথা ছিল। কিন্তু এ তো বাইপাস! খোঁজ নিয়ে জানা গেল সোমবার সন্ধ্যায় বাইপাসের ধারে একটি হোটেলে কলকাতা নাইট রাইডার্সের (KKR) জার্সি উদ্বোধন হতে চলেছে। নাইটদের ঘিরে সমর্থকদের এহেন জমায়েত শেষ কবে দেখা গিয়েছিল মনে পড়ছে না। আসলে নাইট শিবিরে গৌতম গম্ভীরের আগমনের সঙ্গেই যেন ভাগ্য ফিরে এসেছে এমনটাই বিশ্বাস সমর্থকদের।

গম্ভীরের সঙ্গে ফিরবে ট্রফি ভাগ্য

গৌতম গম্ভীরের নেতৃত্বেই দুবার আইপিএল (IPL 2024) চ্যাম্পিয়ন হয় কেকেআর (KKR)। গম্ভীরের সঙ্গে যেন ট্রফি ‘ভাগ্য’ও চলে গিয়েছিল কলকাতার। না হলে ফাইনালে উঠেও কেন ট্রফি এল না! এমনটাই মনে করেন অনেকে। ২০১৪ সালে শেষ বার চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর। এ বার কেকেআর মেন্টর হিসেবে ফিরেছেন গৌতম গম্ভীর। সমর্থকদের প্রত্যাশা, এ বার ট্রফিও ফিরবে।  নতুন মরসুমের জন্য আশাবাদী কেকেআর শিবির। এ দিন শহরের এক পাঁচ তারা হোটেলে কেকেআরের নতুন মরসুমের জার্সি উন্মোচন হয়। কেকেআরের মেন্টর হিসেবে নতুন সফর শুরুর আগে অনেক কিছুই বললেন নাইট মেন্টর গম্ভীর।

কী বললেন গম্ভীর

টিম ম্যানেজমেন্টকে নিয়ে গম্ভীর বলেন, ‘আমাকে মানিয়ে নেওয়া খুবই কঠিন। ধন্যবাদ জানাতে হয় শাহরুখ খান এবং ভেঙ্কি মাইসোরকে। বছরের পর বছর আমার নানা আবদার মিটিয়েছেন। প্লেয়ার হিসেবে যোগ দেওয়ার সময় যা বলেছিলেন, এ বারও শাহরুখ তাই বলেছেন। শাহরুখ বলেছেন-এটা তোমার টিম, ভাঙবে-গড়বে, সব তোমার উপর।’ কেকেআর-এর ট্রফি প্রসঙ্গে গম্ভীর বলেন, ‘আমি কেকেআরকে সাফল্য দিইনি, কেকেআর আমাকে সফল করেছে। কেকেআর আমাকে লিডার বানিয়েছে। একটা বিষয়ে সকলকে আশ্বস্ত করতে চাই, আমি যখন কেকেআর ছাড়ব, টিমটা দুর্দান্ত জায়গায় থাকবে।’

নাইট নেতা শ্রেয়সের আশা

এই মরসুমে ট্রফি জয়ের জন্য আশ্বস্ত করেছে নাইট নেতা শ্রেয়স আইয়ারও। সোমবার ইডেনের নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং করেছেন শ্রেয়স। প্রায় পৌনে দু'ঘণ্টার সেশনে বেশ সাবলীল দেখিয়েছে তাঁকে। এমনকী, বাউন্সারে স্কুপ শটও খেলেছেন। যা দেখে উচ্ছ্বসিত নাইট ভক্তরা। রাতে টিম হোটেলে কেকেআরের জার্সি উদ্বোধন অনুষ্ঠানে শ্রেয়স বলেন, 'আমি সবে দিন দুয়েক হল কলকাতায় এসে দলের সঙ্গে যোগ দিয়েছি। তবে দারুণ একটা দল হাতে পেয়েছি। এই দলের নেতৃত্ব দিতে পারছি বলে আমি সম্মানিত।' এদিনের অনুষ্ঠানে কেকেআর নাইট ক্লাব প্লাস মোবাইল অ্যাপও উদ্বোধন করা হয়। যে অ্যাপে ক্রিকেটার ও দলের সমস্ত খুঁটিনাটি তথ্য, ছবি, ভিডিও, পরিসংখ্যান হাতে পাবেন কেকেআর অনুরাগীরা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

bangla news

Kolkata Knight Riders

Gautam Gambhir

IPL 2024

KKR Jersey launched

SRK


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর