img

Follow us on

Thursday, May 02, 2024

CSK vs KKR: বিধ্বংসী ব্যাটিং বড় ভরসা নাইটদের, পর পর দুই ম্যাচ হেরে আজ কেকেআর-এর সামনে চেন্নাই

IPL 2024: আইপিএল ম্যাচের ঠিক আগে প্রতিপক্ষ চেন্নাইয়ের সাজঘরে রিঙ্কু! কেন জানেন?

img

ধোনির সঙ্গে রিঙ্কু। কেকেআর-এর অনুশীলন।

  2024-04-08 09:57:51

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি আইপিএলে এখনও পর্যন্ত অপরাজেয় কেকেআর। জয়ের পথ থেকে সরতে নারাজ নাইট শিবির। মঙ্গলবার চিপকে চেন্নাইয়ের বিপক্ষে নামার আগে সতর্ক গৌতম গম্ভীর। বিশ্বজয়ী অধিনায়ক যে দেল সে দলকে সবসময়ই সমীহ করা উচিত মত গোতির। তবে প্রথম তিন ম্যাচের মতোই বিধ্বংসী ব্যাটিং দিয়ে প্রতিপক্ষকে নাজেহাল করতে প্রস্তুত কলকাতা। আর পরপর দুই ম্যাচ হেরে নাইটদের বিরুদ্ধে ঘরের মাঠে চেনা পরিবেশের সুযোগ নিতে মরিয়া মাহিরা।

কে কোন জায়গায়

চার ম্যাচে চেন্নাইয়ের খাতায় দু’টি জয় ও দু’টি হার৷ এই মুহূর্তে ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে তারা৷ সোমবার পয়েন্ট টেবিলে দু’নম্বরে থাকা কেকেআরের বিরুদ্ধে নামছে সিএসকে৷ আইপিএল ইতিহাসে নাইটরা কখনই প্রথম তিনটি ম্যাচে পরপর জেতেনি৷ এই মরশুমে সেই কাজটাই করে দেখিয়েছেন গৌতম গম্ভীর, চন্দ্রকান্ত পণ্ডিত এবং শ্রেয়স আইয়াররা৷ শুরু থেকে প্রতিপক্ষ বোলিংয়ের বিরুদ্ধে বিধ্বংসী ব্যাট করে, নাস্তানাবুদ করে দেওয়ার কৌশল নিয়েছে কেকেআর৷ আর এখানেই ঘরের মাঠে খেলার ফায়দা নিতে চাইছে চেন্নাই৷ সুনীল নারাইন, ফিল সল্ট, শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিং এবং আন্দ্রে রাসেলদের বিধ্বংসী ব্যাটিংকে রুখতে স্পিন সহায়ক উইকেট বানাতে পারে সিএসকে৷ সেক্ষেত্রে ঋতুরাজরা নিজেরাও বিপাকে পড়তে পারেন। কারণ, নাইট শিবিরে সুনীল নারাইন, বরুণ চক্রবর্তী, সুয়াশ শর্মার মতো স্পিনার রয়েছে৷ তাই জয়ে ফিরতে হলুদ ব্রিগেডকে লড়াই করতেই হবে। 

ধোনিদের ঘরে রিঙ্কু

আইপিএলে চেন্নাইয়ের সঙ্গে ম্যাচের প্রায় ২৪ ঘণ্টা আগে চেন্নাই সুপার কিংসের (CSK) ড্রেসিংরুমে ঢুকে পড়লেন কলকাতা নাইট রাইডার্সের তারকা রিঙ্কু সিং (Rinku Singh)। তবে প্রতিপক্ষের কৌশল জানতে নয়, গিয়েছিলেন ভারতীয় ক্রিকেটের সব ফরম্যাটে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করতে। মাহির সঙ্গে নিজের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রিঙ্কু সিং। মাত্র এক ঘণ্টার মধ্যে রিঙ্কু সিংয়ের ওই ইন্সটাগ্রাম পোস্টে প্রায় ১ লক্ষ ৫৫ হাজার লাইক পড়েছে।

মাহির মতো না হলেও ইতিমধ্যে ভারতীয় ক্রিকেটে ফিনিশার হিসেবে বেশ নাম করেছেন রিঙ্কু। তাই হয়তো আইপিএল নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিদেশের মাঠে খেলার জন্য মাহির থেকে জরুরি টিপস নিতেই সিএসকে-র সাজঘরে ভারতীয় ক্রিকেটের নয়া তারকা রিঙ্কু সিং।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

bangla news

T-20 World Cup

CSK

Rinku Singh

IPL 2024

Mahendar Sing Dhoni

CSK vs KKR


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর