img

Follow us on

Monday, Mar 04, 2024

India vs England: একা হাতে দলকে টানলেন যশস্বী, প্রথম দিনের শেষে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের রান ৩৩৬

Yashasvi Jaiswal: ওপেন করতে নেমে প্রথম দিনের শেষে যশস্বীর রান ১৭৯, ভারত ৬ উইকেটে ৩৩৬

img

দুরন্ত যশস্বী জয়সওয়াল।

  2024-02-02 18:35:16

মাধ্যম নিউজ ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে (India vs England) বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। অধিনায়কের সিদ্ধান্ত ভুল ছিল না প্রমাণ করলেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। রোহিত নিজে রান না পেলেও যশস্বী একাই দলকে টানলেন। ওপেন করতে নেমে প্রথম দিনের শেষে তাঁর রান ১৭৯। তাঁর সঙ্গে ক্রিজে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। তিনি রয়েছেন পাঁচ রানে। ভারতের সংগ্রহ ৬উইকেট হারিয়ে ৩৩৬ রান। এদিন অভিষেক হয় রজত পাতিদারের।

যশস্বীর যাদু

এদিন শুরুতে রোহিত মাত্র ১৪ রানে আউট হয়ে গেলে ফের গুঞ্জন শুরু হয়, এই টেস্টেও কি ব্যর্থতা? রান পাননি শুভমন গিল (৩৪) ও শ্রেয়স আইয়ারও (২৭)। একদিকে উইকেট পড়তে থাকলেও ক্রিজ আঁকড়ে পড়ে থাকেন যশস্বী। প্রথমে পাতিদার (৩২), শ্রীকর ভরত (১৭), অক্ষর প্যাটেলকে (২৭) নিয়ে লড়াই চালিয়ে যান যশস্বী। তিনি একার হাতে দলকে টেনে নিয়ে যান। যশস্বী জয়সওয়ালের দায়িত্বশীল শতরান ছাড়া বিশাখাপত্তনমের প্রথম দিনও রোহিত শর্মাদের প্রাপ্তির ভাঁড়ার কার্যত শূন্য। 

চেনা পরিবেশ অচেনা

দ্বিতীয় টেস্টের প্রথম দিনেই ইংল্যান্ডের স্পিনারদের সামনে ভারতীয় ব্যাটারদের অস্বস্তি প্রকাশ হয়ে গেল। লাল বলের ক্রিকেটে বিরাট কোহলিহীন ভারতের মিডল অর্ডার উদ্বেগের কারণ হয়ে উঠছে রাহুল দ্রাবিড়ের জন্য। ঘরের মাঠে চেনা পরিবেশেও মানিয়ে নিতে পারছেন না শুভমন গিল, শ্রেয়স আয়ারদের মতো ব্যাটারেরা। শুক্রবার বিশাখাপত্তনমে ভারত যত রান করল তার অর্ধেকের বেশি এল যশস্বীর (অপরাজিত ১৭৯) ব্যাট থেকে। এদিন বল হাতে দুটি করে উইকেট নেন শোয়েব বশির ও রেহান আহমেদ। একটি করে উইকেট নেন জেমস অ্যান্ডারসন ও টম হার্টলি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Rohit Sharma

Yashasvi Jaiswal

India vs England

Test Series

Ben Stokes


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর