img

Follow us on

Thursday, May 02, 2024

India vs South Africa: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট জিততে মরিয়া ভারত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে জয়ই লক্ষ্য, কোথায় কখন দেখবেন ম্যাচ?

img

দ্বিতীয় টেস্টে জিততে মরিয়া রোহিত বাহিনী।

  2024-01-02 20:08:13

মাধ্যম নিউজ ডেস্ক: হোয়াইট ওয়াশ এড়াতে জিততেই হবে দ্বিতীয় টেস্ট। দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) বিরুদ্ধে বুধবার থেকে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারত। বক্সিং ডে টেস্টে লজ্জাজনক হরের পর এবার জিততে মরিয়া রোহিতরা।  দলে হতে পারে একাধিক বদল। দ্বিতীয় ম্যাচে নামার আগে ভারতের চিন্তায় আবহাওয়াও। এই ম্যাচে রয়েছে বৃষ্টির ভ্রূকুটি। 

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট (India vs South Africa) হয়েছিল সেঞ্চুরিয়নে। প্রথম দিন বাদ সেধেছিল বৃষ্টি। বুধবার কেপটাউনে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারত। দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট জিতে নিয়েছে। সিরিজ জয়ের সুযোগ তাঁদের সামনে। প্রথম ম্যাচেই পরাজিত হয়ে দক্ষিণ আফ্রিকাতে টেস্ট জয়ের স্বপ্ন ভেস্তে গিয়েছে টিম ইন্ডিয়ার। দুই ম্যাচের টেস্ট সিরিজে ভারতকে টিকে থাকতে শেষ ম্যাচটি জয় করতে হবে। প্রথম টেস্টে ভারতীয় দলের পারফর্ম্যান্স ছিল খুবই খারাপ , ব্যাটিং বোলিং ও ফিল্ডিং ছিল খুবই নিম্নমানের। এই টেস্টে জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তালিকায় নিজেদের জায়গা পোক্ত করতে চায় ভারত। প্রোটিয়াদের বিপক্ষে প্রথম টেস্টে হারের ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে অনেক ক্ষতির মুখে পড়েছে ভারত। ষষ্ঠ স্থানে নেমে এসেছে দল। অন্যদিকে ভারতকে ক্লিন সুইপ করে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলের শীর্ষে নিজেদের অবস্থান আরও মজবুত করার চেষ্টা করতে চাইবে দক্ষিণ আফ্রিকা। 

কোথায়-কখন ম্যাচ

কেপটাউনটেস্ট ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। আগে দুপুর দেড়টা থেকে এই ম্যাচ (India vs South Africa) হওয়ার কথা থাকলেও এখন ম্যাচের সময়সূচি পরিবর্তন করা হয়েছে। এখন ম্যাচটি আধ ঘণ্টা দেরিতে অর্থাৎ দুপুর ২টা থেকে শুরু হবে এবং টস হবে দুপুর দেড়টায়। যদি এই ম্যাচটি লাইভ উপভোগ করতে চান তবে স্টার স্পোর্টসে ম্যাচটি দেখতে পারবেন। এ ছাড়া যদি বিনামূল্যে ম্যাচটি দেখতে চান তবে ফোনে ডিজনি প্লাস হটস্টারে বিনামূল্যে ম্যাচটি দেখতে পারেন। 

সম্ভাব্য ভারতীয় একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, আবেশ খান 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।  

Tags:

Madhyom

India

bangla news

Team India

south Africa

India vs South Africa


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর