img

Follow us on

Wednesday, Jun 19, 2024

ICC World Cup 2023: গ্যালারিতে শাহরুখ, রণবীর, দীপিকা! ফাইনালের আগে কোহলিকে উপহার সচিনের

India vs Australia: মাঠে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, লিজেন্ডারি গায়িকা আশা ভোঁসলে

img

গ্যালারিতে নীল ঢেউ। বিশ্বকাপ নিয়ে সচিন।

  2023-11-19 19:15:43

মাধ্যম নিউজ ডেস্ক: সারা দেশ বিশ্বকাপ জ্বরে কাবু। সাধারণ মানুষ থেকে তারকা সকলের নজর আটকে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। প্রথম থেকেই মাঠে ছিলেন ক্রিকেট অনুরাগী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর পাশেই ছিলেন লিজেন্ডারি গায়িকা আশা ভোঁসলে। ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকার। বলিউড ও দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির নামীদামিরা গিয়েছেন খেলা দেখতে। বোর্ড সভাপতি জয় শাহ ও স্ত্রী গৌরী খানের পাশে বসে খেলা দেখেন শাহরুখ খান। সঙ্গে রয়েছেন ছেলে আরিয়ান, আব্রাম ও কন্যা সুহানা খান। ছিলেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোনও। 

বিরাটকে জার্সি 

এদিন ম্যাচ শুরুর আগে নিজের আদর্শ তথা ক্রিকেটের ঈশ্বর সচিনের কাছে থেকে বিশেষ উপহার পান বিরাট। যে জার্সি পরে সচিন নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেছেন, সেটিই ফাইনালের আগে তুলে দেন কোহলির হাতে। সেই জার্সিতে রয়েছে সচিনের সই। সঙ্গে কিছু ছবিও। হাসতে হাসতে সেই জার্সি নিয়ে পোজ দেন কোহলি। সচিনের সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন। দেখে বোঝাই যাচ্ছিল বিশেষ এই পুরস্কার পেয়ে কোহলি কতটা আপ্লুত। বোর্ডের তরফে লেখা হয়েছে, “একটা বিশেষ ম্যাচ এবং ফাইনালের আগে একটা বিশেষ মুহূর্ত। শেষ এক দিনের ম্যাচে খেলা জার্সি কোহলিকে উপহার দিলেন সচিন।”

বায়ুসেনার এয়ার শো

রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতীয় বায়ুসেনার সূর্যকিরণ অ্যারোব্যাটিক দলের এয়ার শো শুরু হয়। এদিন ম্যাচ শুরুর আগে  ১০ মিনিটের জন্য বায়ুসেনার পক্ষ থেকে এয়ার শো আয়োজন করা হয়। সূর্যকিরণ অ্যাক্রোব্যাটিক টিমের (Suryakiran Acrobatic Team) এয়ারশোর মাধ্যমে ভারতীয় বায়ুসেনা ফাইনালকে আকর্ষণীয় করে তুলেছিল। 

ফ্লাইট কমান্ডার ও ডেপুটি টিম লিডার উইং কমান্ডার সিধেশ কার্তিকের (Sidhesh Kartik) নেতৃত্বে নয়টি হকের একটি দল এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। ইনিংস বিরতিতে ছিল সুরকার প্রীতম চক্রবর্তীর সঙ্গীত অনুষ্ঠান। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Team India

ICC ODI World Cup 2023

IND vs AUS

ICC World Cup

icc cricket world cup


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর