img

Follow us on

Wednesday, May 01, 2024

Lionel Messi: ইন্টার মায়ামির হয়ে জনসমক্ষে এলেন মেসি! বার্ষিক বেতন কত জানেন?

শনিবারই মায়ামির চুক্তিপত্রে সই করেছেন মেসি

img

ইন্টার মায়ামির হয়ে জনসমক্ষে এলেন মেসি (সংগৃহীত ছবি)

  2023-07-17 12:31:03

মাধ্যম নিউজ ডেস্ক: ইন্টার মায়ামির হয়ে প্রথম জনসমক্ষে এলেন লিয়োনেল মেসি (Lionel Messi)। ভারতীয় সময় সোমবার ভোরে আনুষ্ঠানিক ভাবে মেসিকে হাজির করাল তাঁর ক্লাব মায়ামি। জানা গিয়েছে, শুক্রবার মাঠে নামতে পারেন তিনি।

সমর্থকদের উল্লাস ধ্বনি ময়দানে

ঝড়-বৃষ্টির কারণে অনুষ্ঠান কিছুটা সময় এদিন পিছিয়ে যায়। যদিও নির্ধারিত সময়েই মাঠে স্ত্রী, সন্তানদের নিয়ে হাজির হয়ে গিয়েছিলেন এলএম-১০। গ্যালারিও ছিল ভিড়ে ঠাসা। মাঠের একেবারে কেন্দ্রে সাজানো হয়েছিল মঞ্চ। যদিও সব কিছু আয়োজনের পরেই বাধ সাধে বৃষ্টি। বৃষ্টি থামার পর আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ককে (Lionel Messi) নিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। মঞ্চে তখন হাজির ইন্টার মায়ামির সহ-সভাপতি ডেভিড বেকহ্যাম-সহ অন্য কর্মকর্তারা। মেসি প্রকাশ্যে আসতেই ইন্টার মায়ামি সমর্থকরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। আতস বাজির আলোর মালা তখন ফ্লোরিডার আকাশে। পরে মঞ্চে আসেন মেসির স্ত্রী এবং তিন সন্তান। জানা গিয়েছে, এদিন ফোর্ট লডারেবলে মেসি বরণে হাজির ছিলেন ২২ হাজার দর্শক। সেখানে মেসির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হল দলের অন্য ফুটবলারদের। পপ তারকা শাকিরার গানে নাচে মেতে ওঠেন দর্শকরা। জানা গিয়েছে, সোমবার ১৭ জুলাই ইন্টার মায়ামি বিশেষ সাংবাদিক বৈঠক করবে মেসিকে নিয়ে। আনুষ্ঠানিক ভাবে মেসির হাতে এদিন তুলে দেওয়া হল ক্লাবের জার্সি।

কী বলছেন মেসি (Lionel Messi)?

শনিবারই চুক্তিপত্রে সই করেছেন মেসি। জানা গিয়েছে, মেসি তাঁর প্রিয় ১০ নম্বর জার্সি পরেই খেলবেন। ইতিমধ্যে সমাজমাধ্যমে ইন্টার মায়ামি যে ভিডিয়ো দিয়েছে, তাতে দেখা যাচ্ছে মেসির (Lionel Messi) গায়ে ১০ নম্বর জার্সি। সামনে এসেছে মেসির বিবৃতি। তাতে মেসি বলেছেন, ‘‘আমেরিকা এবং ইন্টার মায়ামিতে ফুটবল জীবনের নতুন অধ্যায় শুরু করছি। দারুণ উত্তেজনা হচ্ছে। আমার কাছে এটা একটা দুর্দান্ত সুযোগ। সবাই মিলে এই সুন্দর প্রকল্পটাকে এগিয়ে নিয়ে যাব। এক সঙ্গে কাজ করে নতুন কিছু অর্জনের লক্ষ্যমাত্রা ঠিক করেছি আমরা। এটাই এখন আমার নতুন বাড়ি। সকলকে সাহায্য করার জন্য মুখিয়ে রয়েছি।’’ 

মেসির (Lionel Messi) বেতন কতো জানেন?

মার্কিন ও ইউরোপীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের তরফে জানানো হয়েছে, লিও মেসির (Lionel Messi) বার্ষিক বেতন হতে চলেছে ৫০ থেকে ৬০ মিলিয়ন। অর্থাৎ ভারতীয় মুদ্রায় যে অর্থের পরিমাণ প্রায় ৬০০ কোটি টাকা। মানে মাসে ৫০ কোটি বেতন। তবে রোজগার যেমন বেশি, তেমনই করের টাকাও অনেকটাই গুনতে হয় আর্জেন্তাইন সুপারস্টারকে। আমেরিকা সরকার তাঁর কাছে নেয় মোটা অঙ্কের কর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Lionel Messi

club inter miami


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর