img

Follow us on

Wednesday, May 01, 2024

Lionel Messi: মাঠ ছাড়লেন মেসি! আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচে রণক্ষেত্র মারাকানা

Brazil vs Argentina: সমর্থকদের হাতাহাতি, পুলিশের লাঠিচার্জ! উত্তপ্ত ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে হারাল আর্জেন্টিনা

img

মাঠ ছাড়লেন মেসি।

  2023-11-22 16:21:03

মাধ্যম নিউজ ডেস্ক: বুধবার রিও ডি জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে ২০২৬ সালের বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ ছিল ব্রাজিল এবং আর্জেন্টিনার মধ্যে (Brazil vs Argentina)। কিন্তু খেলা শুরুর আগেই ঝামেলায় জড়িয়ে পড়েন দুই দলের সমর্থকেরা। এর পরেই সতীর্থদের নিয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যান মেসি (Lionel Messi)। ফলে ৩০ মিনিটের জন্য স্থগিত হয়ে যায় ম্যাচ। পুলিশ এবং সমর্থকদের সঙ্গে দফায় দফায় মারামারি, গ্যালারিতে হাতাহাতি দেখে বিস্মিত হয়ে যান ফুটবলাররা। 

দু'পক্ষের সমর্থকদের মধ্যে মারামারি

বুধবার ভারতীয় সময় ভোর ৬টা নাগাদ বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে ব্রাজিলের রিও ডি জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা (Brazil vs Argentina)। ম্যাচকে ঘিরে উত্তেজনা ছিল তুঙ্গে। প্রথা মাফিক দুই দেশের ফুটবলাররা জাতীয় সংগীতের জন্য মাঠে সার দিয়ে দাঁড়িয়েছিলেন। তখনই গ্যালারিতে দু'পক্ষের সমর্থকদের মধ্যে তুমুল তর্কাতর্কি বাধে। যা মুহুর্তের মধ্যে হাতাহাতিতে গড়ায়। সেখানে আর্জেন্টিনার সমর্থকদের বেধড়ক মারধর করতে দেখা গিয়েছে পুলিশকে।

দৃশ্যটি চোখে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন  লিওনেল মেসি। যোগ্যতা অর্জনের ম্যাচ খেলবেন না বলে মাঠ থেকে বেরিয়েন যান তিনি। তাঁকে অনুসরণ করেন অন্য খেলোয়াড়রাও। মাঠ ছাড়ার আগে অবশ্য কর্ম-কর্তাদের সঙ্গে কথা বলেন মেসি। এরপরই 'আমরা খেলছি না, আমরা বেড়িয়ে যাচ্ছি,' একথা বলতে শোনা যায় তাঁকে।

ম্যাচ আপডেট

ব্রাজিল-আর্জেন্টিনার (Brazil vs Argentina) খেলা মানেই উত্তেজনার পারদ চড়বে। বছর দুই আগে ব্রাজিলে খেলতে গিয়ে না খেলেই ফিরে এসেছিল আর্জেন্টিনা। সেবার সাও পাওলোতে ম্যাচ শুরুর কয়ের মিনিট পরেই ব্রাজিলের হেলথ এজেন্সির কর্মকর্তারা মাঠে ঢুকে খেলা পণ্ড করেন। এদিন অবশ্য কর্মকর্তাদের মধ্যস্থতায় মাঠে নামেন মেসিরা (Lionel Messi)। প্রায় আধ ঘণ্টা পর সাড়ে ৬টা নাগাদ খেলা শুরু হয়। এদিন খেলায় ঘরের মাঠে হারতে হয় ব্রাজিলকে। আর্জেন্টিনার হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন  নিকোলাস ওটামেন্ডি। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Lionel Messi

Argentina Football

Brazil Football


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর