img

Follow us on

Tuesday, Apr 30, 2024

Asian Games: টেনিসে প্রথম সোনা পেল ভারত, মিক্সড ডবলসে সেরা হলেন বোপান্না-রুতুজা জুটি

India at Hangzhou Games: প্রথম সেটে পিছিয়ে পড়েও দুর্দান্ত কামব্যাক ৪৩-এর বোপান্না ও ২৭-এর রুতুজার...

img

এশিয়াডে সোনাজয়ী বোপান্না-রুতুজা জুটি

  2023-09-30 13:36:37

মাধ্যম নিউজ ডেস্ক: দিনের শুরুটা হয়েছিল শ্যুটারদের রুপো দিয়ে। এবার দেশকে সোনা এনে দিল টেনিস। শনিবার চলতি এশিয়ান গেমসে টেনিসের মিস্কড ডবলস চ্যাম্পিয়ন হল রোহন বিপান্না ও রুতুজা ভোসলে জুটি। ফাইনালে চাইনিজ তাইপেইয়ের জুটিকে ২-৬, ৬-৩, ১০-৪ গেমে হারিয়ে সোনা জিতলেন রোহন বোপান্না এবং রুতুজা ভোসলে। প্রথম সেট হেরে পিছিয়ে পড়েও দুর্দান্ত কামব্যাক ৪৩-এর বোপান্না ও ২৭-এর রুতুজার। দ্বিতীয় সেট জিতে নেন ৬-৩ ব্যবধানে। তৃতীয় সেট হয় টাইব্রেকার। সেখানে ১০-৪ ব্যবধানে জেতেন বোপান্নারা। ছেলেদের ডবলসে রুপো নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল। মিক্সড ডবলসে রোহন বোপান্না সোনা এনে দিলেন দেশকে। এই নিয়ে ৩৫টি পদক হল ভারতের। পদক তালিকায় (India at Hangzhou Games) ভারতের স্থান এখন চতুর্থ।

এর আগে, এদিন সকালে ভারতকে দিনের প্রথম পদক এনে দিয়েছিল সরবজ্যোত-দিব্যা জুটি। ১০ মিটার এয়ার পিস্তল মিক্সড ইভেন্টে রুপো জিতলেন সরবজ্যোত সিং এবং দিব্যা থারিগল। অলিম্পিক চ্যাম্পিয়ন ও বিশ্বকাপ জয়ীকে নিয়ে গড়া চিনা দলকে প্রবল প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেললেও, অল্পের জন্য সোনা হাতছাড়া হয় ভারতীয় জুটির। 

আজ অ্যাকোয়াটিক্স-ডাইভিং, অ্যাথলেটিক্স, বাস্কেটবল, ব্যাডমিন্টন, বক্সিং, তাস, ক্যানোয়িং এবং কায়াকিং, দাবা, ইকুয়েস্ট্রিয়ান, গলফ, হ্যান্ডবল, হকি, কুরাশ, রোলার স্কেটিং, শুটিং, স্কোয়াশ, টেবল টেনিস, টেনিস, ভলিবল ও ভারোত্তলনে অংশ নেবেন ভারতের অ্যাথলিটরা।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Asian Games 2022

bangla news

Sports news

news in bengali

hangzhou 2023

india at asian games

india at hangzhou

india tennis medals

india asian games tennis

rohan bopanna rutuja bhosale

india asiad tennis gold


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর