img

Follow us on

Friday, Apr 26, 2024

Coromandel Express Accident: মৃত্যুকে চাক্ষুস করে কেউ ফিরলেন, কেউ ফিরলেন না!

মৃত্যুকে চাক্ষুস করে কেউ ফিরলেন, কেউ ফিরলেন না!

  2023-06-03 21:19:10

কেউ ফিরেছেন। কেউ ফেরেননি। ওড়িশার বালাসোরের ভয়ংকর ট্রেন দুর্ঘটনায় বাংলার কোথাও কান্না কোথাও প্রাণে বেঁচে ফেরার স্বস্তি। মৃত্যুকে এত কাছ থেকে এর আগে বোধহয় দেখেননি দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার লেবুখালির বাসিন্দা কুতুবউদ্দিন মোল্লা আর তার পুত্রবধু পারুল।

অভিশপ্ত করমণ্ডলের ৮ নম্বর বগিতে ছিলেন শ্বশুরমশাই আর পুত্রবধু। শালিমার থেকে উঠেছিলেন। যাবেন ব্যাঙ্গালোর। সেইখানেই কাজ করেন কুতুব মোল্লার ছেলে। ছেলেকে দেখতে আর বৌমাকে সেখানে রেখে আসতেই ব্যাঙ্গালোর যাত্রা। কুতুবউদ্দিন মোল্লার ছেলে ওখানে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। 
 
ঐ বগিতে আর কেউ বেঁচে ছিল না। নিজেদের কোনক্রমে বার করে এনে অজ্ঞান হয়ে যান কুতুবউদ্দিন। এরপর খবর দেয় বাসায় দক্ষিণ ২৪ পরগণার লেবুখালিতে। সেখান থেকে পরিবারের লোক গাড়ি করে তুলে নিয়ে আসে দুজনকে। দুজনেই এখন ভর্তি ক্যানিং হাসপাতালে।
দক্ষিণ ২৪ পরগণা থেকে বীরভূম।
এখনও ফেরেনি। তবে একজনের খোঁজ মিলেছে। বাকি দুজনকে এখনও নিখোঁজ বলেই জানা যাচ্ছে। মৃতের তালিকাতে এখনও নাম খুঁজে পায়নি পরিবারের লোকজন। কারণ বিশ্বাস করতেই পারছেন না হঠাত এমন ঘটনা ঘটবে।
 
এই ট্রেনে করেই হাওড়া থেকে চেন্নাই যাচ্ছিল শান্তিনিকেতনের কোপাইয়ের নোয়াডাঙা গ্রামের তিনজন যুবক। সেই পরিযায়ী শ্রমিকের কাজের ডাকে। গুরুতরভাবে জখম ধনঞ্জয় কোঁড়ার খোঁজ পাওয়া গেলেও খোঁজ নেই তুফান কোঁড়া ও মৃত্যুঞ্জয় কোঁড়ার। 
 
এখনও বিশ্বাস হয়ত আহত হয়ে অন্য কোন হাসপাতালে ভর্তি। অথবা বিচ্ছিন্ন হয়ে গেছে ধনঞ্জয়ের সঙ্গে। কোনভাবে। নিশ্চিত ফিরে আসবে তুফান আর মৃত্যুঞ্জয়। পরিবারের সদস্যরা চাইছেন সুস্থ অবস্থায় ঘরের ছেলে ঘরে ফিরুক।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Death

train accident

coromandel express derailment

coromandel express

odisha train accident

coromandel express accident

coromandel express accident news

coromandel express train accident

coromandel express accident today news

coromandel express train accident today news

coromandel express train accident latest news

odisha train accident today

watching death

in front

death in front

returned

some returned

some didnot


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর