img

Follow us on

Monday, May 06, 2024

Abhshek Banerjee: তৃণমূলের নব জোয়ার, এবার অভিষেক শুনলেন চোর চোর চিৎকার

তৃণমূলের নব জোয়ার, এবার অভিষেক শুনলেন চোর চোর চিৎকার

  2023-05-24 20:19:07

এবার তৃণমূলের নবজোয়ারে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে শুনতে হল চোর চোর স্লোগান।

মঙ্গলবার রাতে খাতড়া থেকে ছতনার কমলপুরের পথে ছুটছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়। ইন্দপুরের বাংলায় আচমকা চোরচোর স্লোগান দিতে থাকেন দুপাশে দাড়িয়ে থাকা মানুষ। কনভয়ের নিরাপত্তায় থাকা পুলিশ বাহিনী পড়েন বেজায় বিড়ম্বনায়। যদিও অভিষেকের কনভয় এই ঘটনায় আমল না দিয়ে পেরিয়ে যাওয়ার চেষ্টা করে। 

কিন্তু রাস্তার বাঁকের মুখে গতি কমাতেই হয় যে কোন গাড়িকে। দ্রুত গাড়ি থেকে নেমে আসেন মুখ্যমন্ত্রীর ভাইপোর নিরাপত্তায় থাকা আই বি অফিসাররা। পুরো বাঁক নেওয়ার পর্বে তাঁরা গাড়ির পাশে দৌড়েই  এলাকা পার করেন কনভয়কে। 

বিড়ম্বনায় বাঁকুড়া জেলার তৃণমূল নেতৃত্ব। তাঁরাও আন্দাজ করতে পারেননি এমন ঘটনা ঘটতে পারে। পাশাপশি জেলা পুলিশের আইবি-র কাছেও আগাম কোন খবর ছিল না। সুতরাং শাস্তির আশংকায় তাঁরাও। কিভাবে নিরাপত্তার বেষ্টনীর মধ্যে এমন ঘটন ঘটল তা নিয়ে জেলার পুলিশ কর্তাদের কপালেও চিন্তার ভাঁজ। আতঙ্কে আছেন তারাও,পাছে যুবরাজের কোপে পড়তে হয় পুলিশ কর্তাদের। কারণ ইতিমধ্যেই অভিষেকের সমাবেশে লোক না হওয়ায় ক্লোজ করা হয়েছে স্থানীয় আই-সি কে। বন্ধ করে দেওয়া হয়েছে, স্থানীয় কলেজের পরীক্ষা। অভিযোগ করেছেন স্বয়ং বিরোধী দলনেতা।   

সম্প্রতি অভিষেক তাঁর নব জোয়ারের সভায় রাজ্যের বিরোধী দলনেতা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বলেছিলেন,সবাই বলেছেন জেলায় বিক্ষোভের মুখে পড়ব। তা কিন্তু হয়নি। বরং স্বতঃস্ফূর্ত ভাবে মানুষ স্বাগত জানিয়েছে তৃণমূলকে।
বাঁকুড়ায় এসে আটকে গেল তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেকের ঘোড়া। দফায়,দফায় কুড়মিদের ঘাঘর ঘেরার ঘেরাটোপে পড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়। সিমলাপাল থেকে খাতড়া যাওয়ার পথে বনকাটা ও জামদা গ্রামে তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কুড়মিদের ঘাঘর ঘেরার মধ্যে পড়তে হয়। তবে তার কনভয় সেখানে থামেনি। ফের খাতড়া ঢোকার মুখে কুড়মিদের অবরোধে পুরোপুরি আটকে পড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় কনভয়। কুরমি সম্প্রদায়ের মানুষের বিক্ষোভের মুখে পড়তে হল তাঁকে। কয়েকশো কুরমি আদিবাসী মানুষের ভয়ে গাড়ি থেকেও নামলেন না। আইবি একজনকে নিয়ে গেল পুলিশী ঘেরা টোপে। কালো কাচ নামিয়ে কথা বলতে বাধ্য হলেন।  

যদিও কুরমি প্রতিনিধিরা জানিয়েছেন,মুখের কথায় নয়, যতদিন না তাদের দাবি মিটছে তারা ততদিন এই ঘাঘর ঘেরা কর্মসূচি চালিয়ে যাবেন। এখন আশঙ্কায় জেলা আর রাজ্য পুলিশের আধিকারিকরা। মুখ্যমন্ত্রীর ভাইপোর রোষের খাঁড়া কোপে এবার কাকে যেতে অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ পোস্টিং-এ। কাকে হতে হয় ক্লোজ!  

  
 

Tags:

Mamata Banerjee

Madhyom

tmc

Trinamool Congress

bangla news

Bengali news

Abhishek Banerjee

Abhishek

Avishek Banerjee

Chor Chor

abhishek banerjee news

abhishek banerjee latest news

abhishek banerjee news update

abhishek banerjee news latest

abhishek banerjee news today

abhishek banerjee nobo jowar

thief

trinamoole nabo jowar

trinamoole nobo jowar

abhishek nobo jowar news

tmc nabo jowar

shout of thief thief

shout thief

chor chor shout

shout chor chor

heard


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর