img

Follow us on

Tuesday, May 21, 2024

Lok Sabha Election 2024: এলাকায় পানীয় জলের অভাব! প্রচারে বেরিয়ে ক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী প্রতিমা

TMC: প্রচারে বেরিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে জয়নগরের তৃণমূল প্রার্থী…

img

প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল। সংগৃহীত চিত্র।

  2024-05-05 16:42:45

মাধ্যম নিউজ ডেস্ক: এলাকায় পানীয় জলের অভাব! লোকসভার (Lok Sabha Election 2024) প্রচারে বেরিয়ে ক্ষোভের মুখে তৃণমূল বিদায়ী সাংসদ। কার্যত দক্ষিণ ২৪ পরগনার একটা বিস্তৃত এলাকায় তীব্র পানীয় জলের সঙ্কট রয়েছে। শাসক দল এই সমস্যাকে উপেক্ষা করেছে বলে গ্রামবাসীদের অভিযোগ। তাই এবার জয়নগরের বিদায়ী তৃণমূল সাংসদকে সামনে পেয়ে এলাকার মানুষ ক্ষোভ উগরে দেন। পাল্টা জল সঙ্কটকে অতরিক্ত গরম বলে উষ্ণায়নকে দুষলেন তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল। ঘটনায় এলাকায় ব্যাপক শোরগোল পড়েছে।

গ্রামবাসীদের অভিযোগ (Lok Sabha Election 2024)

গত ১০ বছরে এলাকার সাংসদকে চোখে দেখেননি কেউ। রবিবার সকালে হরিনারায়ণপুরে ভোট প্রচারে (Lok Sabha Election 2024) ভোট চাইতে গেলে এলাকার মানুষের ক্ষোভের মুখে পড়েছেন প্রতিমা মণ্ডল। এলাকায় মানুষের তীব্র জলের কষ্ট, নেই রাস্তায় লাইটের ব্যবস্থা। এই তৃণমূল নেত্রীর সঙ্গে ছিলেন অপর আরেক তৃণমূল বিধায়ক বিশ্বনাথ দাস। কিন্তু অভিযোগ করার সময় এই তৃণমূল নেতার অনুগামীরা গ্রামবাসীদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন। এমনকী বিষয় শেষ পর্যন্ত হাতাহাতি পর্যন্ত গড়ায়। এরপর প্রতিমা নিজে দুই পক্ষকে সরিয়ে গোলমাল সামাল দেন।

আবার স্থানীয় বাসিন্দা প্রভাত কয়াল বলেন, “আমার পাড়ায় একটা আলো নেই। টিপকলের জল আসে না। আমাদের এখানে এক ফোঁটা জলই আসে না। সাংসদ এলাকায় এসেছেন ১০ বছর পরে। ভোটের সময় কাছে পেয়ে তাই সমস্যার কথা তাঁকে বললাম।” আবার আরেক গৃহবধূ বলেন, “এলাকায় কোনও কাজ হয়নি। আমাদের জল একান্ত প্রয়োজন।”

আরও পড়ুনঃ এবার যোগ্য শিক্ষকদের পাশে বিজেপি, আইনি সহায়তা দিতে গঠন হল লিগ্যাল সেল

কী বললেন প্রতিমা?

এলাকার মানুষের সমস্যার কথা শুনে প্রতিমা বলেন,“জলের সমস্যা শুধু এই রাজ্যের সমস্যা নয়, সারা দেশ এবং বিশ্বের মধ্যে এই জলের সঙ্কট রয়েছে। বিশ্বউষ্ণায়নের জন্য তাপমাত্রা বৃদ্ধি পেয়ছে। ভূগর্ভের জল অনেকটা নেমে গিয়েছে। কিন্তু নির্বাচনী (Lok Sabha Election 2024) আচরণ বিধি আছে তাই ইচ্ছে থাকলেও নলকূপ বসানো যাবে না। আবার নির্বাচনে জয়ী হয়ে মানুষের জন্য কাজ করব। এখন পিএইচ থেকে জল বাড়িতে বাড়িতে দেওয়ার কথা বলছি।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

news in bengali

state news

Pratima Mondal


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর