img

Follow us on

Monday, Apr 29, 2024

North 24 Parganas: স্ত্রীর দেহ টুকরো টুকরো করে খালে ফেলে থানায় ডায়েরি, আত্মহত্যার নাটক স্বামীর!

মধ্যমগ্রামে দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া! কী হয়েছে জানেন?

img

এই খালে ফেলা হয়েছিল মহিলার দেহ (সংগৃহীত ছবি)

  2024-01-16 20:36:45

মাধ্যম নিউজ ডেস্ক: মধ্যমগ্রামে দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া! স্ত্রীকে কুপিয়ে টুকরো টুকরো করে খালে ফেলল স্বামী। এখনও পর্যন্ত উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) মধ্যমগ্রামের সেই খাল থেকে মুখের কিছুটা অংশ, হাতের টুকরো উদ্ধার করতে পেরেছে পুলিশ। উদ্ধার হয়েছে গলার নীচ থেকে পেট পর্যন্ত অংশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই মহিলার নাম সায়রা বানু। পরে, থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তাঁর স্বামীও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। তিনি বারাসত হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশের নজরবন্দি রয়েছেন তিনি। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্ত্রীর দেহ টুকরো টুকরো করে খালে ফেলে দেওয়া হয় (North 24 Parganas)

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ত্রীকে খুন করে টুকরো টুকরো করে কেটে ফেলেন স্বামী। তার পর সেই টুকরো ছড়িয়ে দেন খালের জলে। যাতে কারও সন্দেহ না হয় সে জন্য উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) মধ্যমগ্রাম থানায় লিখিতভাবে স্ত্রীর নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগও জানান বছর ৫৫-এর নুরউদ্দিন মণ্ডল। কিন্তু, শেষ রক্ষা হল না। পুলিশি তদন্ত খানিকটা এগোতেই তদন্তকারীরা বুঝতে পারেন, নুরউদ্দিন নিজেই স্ত্রীকে খুন করেছেন। তার পর দেহকে কয়েক টুকরো করে মধ্যমগ্রাম থানার রোহান্ডার খালের জলে ছড়িয়ে দিয়েছেন। মধ্যমগ্রামের এই ঘটনায় দিল্লির শ্রদ্ধা ওয়ালকার ঘটনার ছায়া দেখছেন অনেকে। ২০২২ সালের ঘটনায় শিউড়ে উঠেছিল দেশ। লিভ ইন পার্টনারের দেহ ৩৫ টুকরো করে তা ফ্রিজে ভরে রেখেছিল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালা। তারপর ধীরে ধীরে তা জঙ্গলে ফেলে আসত। সেই একই ঘটনা সাক্ষী থাকল মধ্যমগ্রাম।

জমি নিয়ে বিবাদেই খুন!

নুরউদ্দিনের স্বীকারোক্তি অনুসারে তার বাড়ির পাশে রাতেই তল্লাশি শুরু করে পুলিশ। তল্লাশিতে সায়রা বানুর একাধিক দেহাংশ উদ্ধার হয়েছে। বাকি দেহাংশের খোঁজে তল্লাশি জারি রয়েছে। ওদিকে অভিযুক্ত বর্তমানে বারাসত হাসপাতালেই চিকিৎসাধীন। তাকে নজরবন্দি করে রেখেছেন পুলিশকর্মীরা। হাসপাতাল থেকে ছুটি পেলেই তাঁকে গ্রেফতার করা হবে বলে সূত্রের খবর। নুরউদ্দিনের শ্যালক কালাম সাহেব বলেন, জমি নিয়ে দিদির সঙ্গে জামাইবাবুর ঝামেলা চলছিল। দিদির নামে থাকা জমি জামাইবাবু নিজের নামে করতে চাইছিলেন। সেটা নিয়ে গন্ডগোল চলছিল। তিনদিন ধরে খোঁজ মিলছিল না। পরে, খালের ভিতর থেকে বস্তার মধ্যে দেহের অংশ উদ্ধার হয়।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Murder

land

North_24_Parganas


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর