img

Follow us on

Wednesday, May 15, 2024

BJP News: দুর্গাপুরে বিজেপিতে যোগ দিতেই বাড়িতে হামলা ও বোমাবাজি! কাঠগড়ায় তৃণমূল

Durgapur: বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে বোমাবাজি! অভিযুক্ত তৃণমূল…

img

দুর্গাপুরে এই বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটেছে। নিজেস্ব চিত্র।

  2024-04-29 13:52:20

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপিতে যোগ দেওয়ায় বাড়ি লক্ষ্য করে পর পর তিনটি বোমাবাজি ছোড়ার অভিযোগ। অভিষেক রায় ওরফে রকির বাড়িতে বোমাবাজিরে জেরে আতংকিত তাঁর পরিবার এবং স্থানীয়রা। উত্তপ্ত দুর্গাপুরের (Durgapur) ইস্পাত নগরীর কনিষ্ক এলাকা। অভিযোগের তির তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতিদের দিকে। বোমাবাজির পরেই ঘটনাস্থলে পৌঁছয় দুর্গাপুর থানার বিশাল পুলিশ বাহিনী। যদিও অভিযুক্তরা অধরা। বিজেপি (BJP News) সূত্রে খবর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

ঘটনার সূত্রপাত (BJP News)

জানা গিয়েছে পশ্চিম বর্ধমান (Paschim bardhaman) জেলার এসসি সেলের সভাপতি ছিলেন অভিষেক রায় (Abhshek Roy) ওরফে রকি। শনিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP News) যোগদান করেন তিনি। এর পরেই তাঁকে হুমকি দেওয়া শুরু হয়। এখানেই থেমে থাকেনি তৃণমূল বাহিনী। দলবল নিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা রকি সহ অন্যান্য বিজেপি কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে। দুপক্ষের হাতাহাতি সংঘর্ষে পরিণত হয়। রণক্ষেত্রে মত পরিস্থিতির জেরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মুহুর্মুহু ইট বৃষ্টিতে আহত হয় বিজেপির বেশ কয়েকজন কর্মী। তাঁদের হাসপাতালে ভর্তি করতে হয়। এলাকায় পুলিশ আসে । দায়ের হয় অভিযোগ।এর পর রবিবার রাতে ফের বোমাবাজিতে উত্তপ্ত হয়ে ওঠে ওই এলাকা। বিজেপি কর্মীদের কোণঠাসা করার লক্ষ্যে অভিষেক রায়ের বাড়িতে দফায় দফায় চলে বোমাবাজি।

আক্রান্ত নেতার বক্তব্য

বিজেপিতে (BJP News) যোগদান করার পর অভিষেক রায় অভিযোগের সুরে বলেন, " রাতে দিকে কাজ থেকে ফিরে আমি যখন বাড়ির মধ্যে বাইক রাখতে যাচ্ছি দেখি আমাকে লক্ষ্য করে ৩টি বোম ছোড়া হয়। আমি বোমা ছোড়ার দৃশ্য দেখে ঘরে ভেতরে ঢুকে যাই। তখনই দুটি বোম ফাটে। বিকট শব্দ হওয়ায় পাড়ার লোক বেরিয়ে আসেন। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। আতঙ্কের সৃষ্টি হয়। একটি বোম ফাটে নি।” তৃণমূল নেতা বান্টি সিংহের নেতৃত্বে এই কাজ হয়েছে বলেও অভিযোগ রকির।

আরও পড়ুনঃ কসবায় বিজেপির মহিলা মণ্ডল সভাপতিকে আক্রমণের ঘটনায় গ্রেফতার ২ অভিযুক্ত

পুলিশের পদক্ষেপ

পুলিশ পৌঁছে একটি বোম উদ্ধার করে নিয়ে যায়। দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে বলে জানান তিনি। যদিও জেলা তৃণমূল নেতৃত্বের বক্তব্য,"বিজেপির (BJP News) গোষ্ঠীদ্বন্দ্ব বেড়েছে। আদি আর নব্য বিজেপিদের মধ্যে এই ঝামেলা। আর নিজেদের দোষ ঢাকতে তৃণমূলকে দোষারোপ করা হচ্ছে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Bardhaman

tmc news

paschim bardhaman

tmc mp mahua moitra

Lok sabha Vote 2024

 bjp news

tmc full form

tmc mukul roy

mamata banerjee accident


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর