img

Follow us on

Monday, May 13, 2024

Mithun Chakraborty: ৪৪ ডিগ্রিতেও খামতি নেই! আসানসোলে বিজেপি প্রার্থীর প্রচারে মহাগুরু

নাম না করে শত্রুঘ্ন সিনহা প্রসঙ্গে কী বললেন মিঠুন?

img

প্রচারের পর সাংবাদিক সম্মেলনে মিঠূন চক্রবর্তী। সংগৃহীত চিত্র।

  2024-04-28 18:47:43

মাধ্যম নিউজ ডেস্ক: রোদের গনগনে আঁচে পুড়ছে বাংলা। আর তার সাথে পুড়ছে শিল্পশহর আসানসোল। তবে এরমধ্যেও ভোটের প্রচারে খামতি নেই মহাগুরুর। ১৩ মে রাজ্যে চতুর্থ দফায় ভোট (lok sabha vote 2024) রয়েছে আসানসোলে। আর তার আগে ৪৪ ডিগ্রি তাপমাত্রাতেও শেষ মুহূর্তের প্রচারে আসানসোলের বিজেপি প্রার্থী এসএস আলুয়ালিয়ার (S. S. Ahluwalia) সমর্থনে রবিবার আসানসোলে আসেন বিজেপি নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তী। আর এদিনই নাম না করে শত্রুঘ্ন সিনহা প্রসঙ্গে মন্তব্য করেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

ঠিক কী বলেছিলেন (Mithun Chakraborty)?

"উনি ছিলেন বিজেপির একজন লিডার, মন্ত্রী। রাজনীতিতে আমার থেকে অনেক বেশি জ্ঞান উনি রাখেন। কিন্তু উনি একটা দুর্নীতিগ্রস্ত দল বেছে নিয়েছেন। এটা আমার অনুভব।" নাম না করে আসানসোলের তৃণমূল কংগ্রেসের (TMC) তারকা প্রার্থী তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

কোন প্রসঙ্গে এমন মন্তব্য?

প্রসঙ্গত আসানসোলের (Asansole) বিজেপি প্রার্থী এসএস আলুয়ালিয়ার নির্বাচনী প্রচারে আসেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রবিবার এসএস আলুয়ালিয়ার সাথে একটি রোড শো (road show) এ অংশগ্রহণ করেন তিনি। এরপরে এক বেসরকারি হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এক প্রশ্নের উত্তরে এই মন্তব্য করেছেন তিনি।

আরও পড়ুন: বন্দে মেট্রোর ট্রায়াল রান শুরু জুলাইতে, জুড়বে ১২৪ শহরকে

হুড খোলা গাড়িতে রোড শো

এদিন হুড খোলা গাড়িতে চড়ে রোড শো শুরু হয়। মিঠুনের পাশে সেই গাড়িতে ছিলেন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী। আসানসোলের বটতলা বাজার এলাকায় এই রোড শো শেষ হওয়ার কথা ছিল, তার আগেই মিঠুন চক্রবর্তী রোড শো থেকে চলে আসেন। ফলে বটতলা বাজার এলাকায় সাধারণ মানুষ মিঠুন চক্রবর্তীকে দেখতে না পেয়ে উত্তেজিত হয়ে পড়েন। যদিও এরপর এই ঘটনায় বিজেপি (BJP) নেতা মিঠুন চক্রবর্তী সাধারণ মানুষের কাছে ক্ষমা চেয়ে নেন। এই ঘটনা প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী বলেন, "এতে বিজেপি কর্মীদের কোনও দোষ নেই, আমি পারছিলাম না। আমার পা কাঁপছিল।" একথা বলে এরপর সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন মহাগুরু।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Mithun Chakraborty

asansole

dev

road show

news in bengali

election campaign

Lok sabha Vote 2024

Shatrughan Sinha

S. S. Ahluwalia

tollywood actor


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর