img

Follow us on

Monday, May 06, 2024

Sukanta Majumdar: "দুর্নীতির টাকাতে কেউ বিশ্বভ্রমণ করেছেন, কেউ চোখের ট্রিটমেন্ট"! বিস্ফোরক সুকান্ত

তৃণমূল কংগ্রেসের দুর্নীতিকে রোমহর্ষক ওয়েব সিরিজের সঙ্গে তুলনা করলেন বিজেপির রাজ্য সভাপতি

img

সুকান্ত মজুমদার।

  2023-03-22 11:31:55

মাধ্যম নিউজ ডেস্ক: মানিক ভট্টাচার্য গোটা পরিবারকে নিয়ে একাধিকবার বিদেশ ভ্রমণ করেছেন। কিন্তু ব্যাঙ্ক থেকে এক টাকাও খরচ হয়নি। ইডির অনুমান, নিয়োগ দুর্নীতির (Recruitment Scam) টাকা দিয়েই এই বিদেশ ভ্রমণ করেছেন মানিক ভট্টাচার্য। এই প্রসঙ্গে শাসকদলকে (TMC) তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেছেন, 'বিপদে পড়লেই তৃণমূল নেতারা বিদেশে যান।'

নয়া পর্ব, নয়া চমক

এদিন সুকান্ত (Sukanta Majumdar) বলেন, 'এই যে দুর্নীতির টাকা, এই টাকাতে কত জন, কতজনের স্বপ্ন পূরণ করেছে, কেউ বিশ্বভ্রমণ করেছেন, কেউ হয়তো চোখের ট্রিটমেন্ট করাতে বিদেশে গিয়েছেন। বিপদে পড়লেই তৃণমূল কংগ্রেসের বড় নেতারা বিদেশে চলে যান। চাপ যত বাড়ছে, মনে হচ্ছে কিছু নেতাদেরকে এই চাপ রিলিজ করতে একটু বিদেশ ভ্রমণে যেতেই হবে।' তৃণমূল কংগ্রেসের দুর্নীতিকে রোমহর্ষক ওয়েব সিরিজের সঙ্গেও তুলনা করেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি দাবি করেন, শুধু চুনোপুঁটিরা নন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত অয়ন শীলের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও চ্যাট হয়েছে। অর্থের বিনিময়ও হয়েছে।

আরও পড়ুন: শুধু প্রাথমিকে নিয়োগের ক্ষেত্রে দুর্নীতির পরিমাণ অন্তত ১০০ কোটি! আদালতে আর কী কী জানাল ইডি?

পুরসভায় নিয়োগ দুর্নীতি নিয়ে সুকান্তর (Sukanta Majumdar) মন্তব্য, "এটা ওয়েব সিরিজের এক একটা এপিসোডের মতো। নতুন এপিসোড নয়া চমক। এতদিন আমরা কুন্তল, শান্তনুর নাম শুনেছি। এবার নয়া পর্ব, নয়া চরিত্র, অয়ন শীল।" তিনি আরও দাবি করেন, যখনই কোনও নতুন নায়ক আসেন তাঁর সঙ্গে হাজির হন নায়িকাও। উঠে আসে নতুন রহস্যময়ীর নাম। এবারের নায়িকা শ্বেতা চক্রবর্তী। সুকান্ত (Sukanta Majumdar) বলেন, "রণে, বনে, জলে, জঙ্গলে তৃণমূল সব জায়গায় দুর্নীতি করেছে। শিক্ষক নিয়োগ, স্বাস্থ্য ক্ষেত্রে, পুরসভায় নিয়োগ সর্বত্র দুর্নীতির ছড়াছড়ি। সব ক্ষেত্রেই নগদ টাকার লেনদেন। রাজ্য জুড়ে ছড়িয়ে রয়েছে তৃণমূলের অসংখ্য এজেন্ট, যাঁরা নিয়োগ দুর্নীতিতে হাত পাকিয়েছেন। সবটাই ক্রমশ প্রকাশ্য।"

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Sukanta Majumdar

ED

tmc leader

Manik Bhattacharya


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর