img

Follow us on

Saturday, Apr 27, 2024

Road Accident: কালিম্পঙের পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত দক্ষিণেশ্বরের যুবক, আহত পরিবারের আরও ৬

পাহাড়ে যাওয়ার আনন্দ এক লহমায় শেষ, কালিম্পঙে ভয়াবহ দুর্ঘটনা

img

এভাবেই দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। সংগৃহীত চিত্র

  2023-12-28 17:31:29

মাধ্যম নিউজ ডেস্ক: পাহাড়ে এখন পর্যটনের ভরা মরশুম চলছে। শীতের ঠান্ডা গায়ে মেখে পাহাড়ের সৌন্দর্য উপভোগ করতে দল দল মানুষ ভিড় জমাচ্ছেন পাহাড়ে। কারও গন্তব্য দার্জিলিং, কারও কালিম্পং, কেউ বা ছুটছেন নর্থ সিকিমে। আনন্দের মাঝেই এল বিষাদের খবর। বৃহস্পতিবার সাত সকালে দুর্ঘটনায় প্রাণ হারালেন এক যুবক, গুরুতর জখম অবস্থায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি আরও ২ জন। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এঁরা সকলেই দক্ষিণেশ্বরের বাসিন্দা। যাচ্ছিলেন কালিম্পঙের চুইকহিমের বাড়িতে। কিন্তু বাগডোগরার কাছে গোঁসাইপুরে তাঁদের বোলেরো গাড়িটি মারাত্মক দুর্ঘটনার (Road Accident) কবলে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ইন্দ্রাশিস চক্রবর্তী নামে ওই যুবকের। বাগডোগরা থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং জখমদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে।

কীভাবে ঘটল দুর্ঘটনা? (Road Accident)

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জেনেছে, এশিয়ান হাইওয়ে ২ দিয়ে গাড়িটি প্রচণ্ড গতিতে ছুটছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের বোলেরো গাড়িটি একটি বাসের পিছনে ধাক্কা মারে। ফলে গাড়িটি দুমড়ে মুচড়ে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় (Road Accident)। গাড়িতে একই পরিবারের মোট ৭ জন যাত্রী ছিলেন। সকলেই কমবেশি আহত হন। আহত ৬ জনের মধ্যে ২ জনের আঘাত গুরুতর। পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পাশাপাশি ক্ষতিগ্রস্ত গাড়িটিকে থানায় নিয়ে যায়। চালক ঘুমিয়ে পড়ার কারণেই এমন মর্মান্তিক দুর্ঘটনা বলে পুলিশ জেনেছে। ফলে এমন খবরে অন্যান্য পর্যটকরাও একাধারে মর্মাহত এবং আতঙ্কিতও। বলা বাহুল্য, তাঁদের দক্ষিণেশ্বর এলাকাতেও নেমে এসেছে শোকের ছায়া।

কী জানালেন মৃতের বাবা? (Road Accident)

মৃত যুবক ইন্দ্রাশিসের বাবা ইন্দ্রনীল চক্রবর্তী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এদিন সকালে দুর্ঘটনাটি (Road Accident) ঘটেছে। ছেলেকে তিনি হারিয়েছেন, তাঁর স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক। গাড়িতে আর যাঁরা ছিলেন, সকলেই অল্পবিস্তর আহত হয়েছেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Darjeeling

Baranagar

Road Accident

hill tourism

Kalimpong

gangtok

north sikkim

north bengal medical college and hospital


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর