img

Follow us on

Monday, May 06, 2024

Siliguri: ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে অপহরণ, জেলজুড়ে শোরগোল

Siliguri: বাড়ির সামনে থেকে ব্যবসায়ীকে তুলে নিয়ে গেল দুষ্কৃতীরা, পুলিশের ভূমিকা নিয়ে সরব বিজেপি

img

ব্যবসায়ীর বাড়িতে বিজেপি বিধায়ক, অপহৃত ব্যবসায়ী (ইনসেটে) (নিজস্ব চিত্র)

  2023-06-24 20:26:20

মাধ্যম নিউজ ডেস্ক: শনিবার বাড়ির সামনে থেকে এক ব্যবসায়ীকে বন্দুক দেখিয়ে অপহরণ করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি (Siliguri) এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ার পাশাপাশি ব্যবসায়ী মহলে উদ্বেগ ছড়িয়েছে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, অপহৃত ব্যবসায়ীর নাম প্রভাকর সিং। বাড়ির কাছেই চম্পাসারি নিয়ন্ত্রিত বাজারে তাঁর লেবুর ব্যবসা রয়েছে।

কীভাবে অপহরণ?

অন্যান্য দিনের মতো,এদিনও সকাল সাড়ে ছ'টা নাগাদ  বাড়ির কাছেই শিলিগুড়ির (Siliguri) চম্পাসারির নিয়ন্ত্রিত বাজারে নিজের দোকানে যাচ্ছিলেন প্রভাকর সিং নামে ওই ব্যবসায়ী। রাস্তা ফাঁকাই ছিল। রাস্তার ধারে এক মহিলা তাঁর চায়ের দোকান খুলেছিলেন। তিনি বলেন, ব্যবসায়ী বাড়ি থেকে কিছুটা দূর  যাওয়ার পর পিছন থেকে একটি চার চাকা গাড়ি তাঁর পাশ দিয়ে এগিয়ে গিয়ে থেমে পড়ে। গাড়ি থেকে জনা ছয়েক  দুষ্কৃতী নেমে  বন্দুক দেখিয়ে জোর করে ব্যবসায়ীকে গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যায়।  সঙ্গে সঙ্গে ওই ব্যবসায়ীর বাড়ি খবর দিই।

কী বললেন ব্যবসায়ীর স্ত্রী?

অপহৃত ব্যবসায়ীর স্ত্রী অঙ্কিতা কুমারি বলেন, শুক্রবার বিকেলে এক অচেনা ব্যক্তি আমার স্বামীর  পিছু নিয়েছিল। রাতে বাড়িতে ফিরে সেকথা জানিয়েও ছিল সে। ওর কোনও শত্রু ছিল না। কোনওদিন হুমকি দিয়ে কোনও ফোনও আসেনি। কে বা কারা, কেন অপহরণ করল সেটা বুঝে উঠতে পারছি না।

এই ঘটনা নিয়ে কী বললেন বিজেপি বিধায়ক?

ওই ব্যবসায়ীর বাড়িতে যান শিলিগুড়ির (Siliguri) বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। পরিবারের পাশে থাকার বার্তা দেন তিনি।  শঙ্কর ঘোষ বলেন, অখিলেশ চতুর্বেদী পুলিশ কমিশনার হয়ে আসার পর থেকে শিলিগুড়ির আইনশৃঙ্খলা পুরোপুরি ভেঙে পড়েছে। শহর জুড়ে নানা ধরনের অপরাধ বেড়ে চলেছে। তিনি তাঁর পছন্দের বাইরে কারও ফোন ধরেন না। কোনও একটা অংশকে খুশি করতে তিনি ব্যস্ত। পুলিশ কমিশনারের ব্যর্থতার জন্যই ব্যবসায়ী অপহরণের ঘটনা ঘটেছে।

পুলিশ কী বলছে?

পুলিশ জানিয়েছে, চম্পাসারি এলাকায় রাস্তা এবং আশপাশ বাড়ির  সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে যে গাড়িতে ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়েছে সেই গাড়িতে  নম্বর প্লেট ছিল না। শিলিগুড়ি (Siliguri) পুলিশ কমিশনার আখিলেশ চতুর্বেদী বলেন, এদিন এক ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Siliguri

bangla news

Bengali news

bussinessman


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর