img

Follow us on

Friday, Apr 26, 2024

Recruitment Scam: ইডি-র ডাকে সিজিও-তে কুন্তল-পত্নী, নিজামে সিবিআইয়ের জেরা ‘কালীঘাটের কাকু’-কে

Recruitment Scam: জেরার পর 'কালীঘাটের কাকু' সংবাদমাধ্যমে কী বললেন?

img

নিজাম প্যালেসে কালীঘাটের কাকু ও সিজিও-তে কুন্তল-পত্নী

  2023-03-15 15:17:10

মাধ্যম নিউজ ডেস্ক: নিয়োগ দুর্নীতি কাণ্ডের (Recruitment Scam) রহস্য ভেদে এবারে মরিয়া হয়ে উঠেছে দুই তদন্তকারী সংস্থা। একদিকে যেমন ইডি কুন্তল ঘোষের স্ত্রী জয়শ্রী ঘোষকে তলব করেছে, আবার অন্যদিকে ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্রকে তলব করেছে সিবিআই। নিজাম প্যালেসে হাজিরা দিয়েছেন সুজয় ভদ্র। অন্যদিকে সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে হাজিরা দিয়েছেন কুন্তল ঘোষের স্ত্রী জয়শ্রী ঘোষ।

কুন্তলের স্ত্রীকে তলব ইডির

ইতিমধ্যেই সাংবাদিক বৈঠক করে হুগলির যুব তৃণমূল কংগ্রেস নেতা কুন্তল ঘোষকে দল থেকে বহিষ্কারের কথা ঘোষণা করেছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও দলের মুখপাত্র শশী পাঁজা। এরপরেই স্ত্রীকে তলব ইডির। ফলে স্বাভাবিকভাবেই আরও বিপাকে পড়ল কুন্তল। কুন্তল ঘোষের স্ত্রী জয়শ্রী ঘোষের কাছে কুন্তলের সম্পত্তির হিসেব রয়েছে বলে অনুমান ইডির। জয়শ্রীকে জেরা করেই কুন্তল ঘোষের একাধিক সম্পত্তির হদিশ পেতে চাইছেন তদন্তকারীরা। তাঁর সঙ্গে কয়েকটি নথি আনতেও বলা হয়েছে। তাপস মণ্ডলকে তাঁদের ফ্ল্যাটে থাকতে দিয়েছিলেন কেন?‌ তাপসের সঙ্গে কুন্তলের সম্পর্ক কী তা নিয়েও জানতে চাওয়া হবে বলে সূত্রের খবর। ইডি অফিসে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন কুন্তল ঘোষের স্ত্রী জয়শ্রী ঘোষ। জয়শ্রীকে জিজ্ঞাসাবাদ করলে অনেক প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে মনে করছেন ইডি অফিসাররা (Recruitment Scam)।

আরও পড়ুন: অযোগ্যদের চাকরির পক্ষে সওয়াল, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ

নিজাম প্যালেসে 'কালীঘাটের কাকু'

নিয়োগ দুর্নীতি মামলায় (Recruitment Scam) এবার ‘কালীঘাটের কাকু’কে তলব করেছিল সিবিআই। আর তলব পেয়েই বুধবার সকাল ১১টার কিছু আগেই নিজাম প্যালেসে হাজির হয়েছিলেন ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্র। প্রায় আড়াই ঘন্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই গোয়েন্দারা। নিজাম প্যালেস থেকে বেরিয়ে সুজয়কৃষ্ণ সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলতে চাননি। শুধু জানিয়েছেন, তিনি নিয়োগ দুর্নীতিতে ধৃত বহিষ্কৃত দুই যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ ও শান্তনু বন্দ্যোপাধ্যায়কে চিনতেন। তবে সবটাই রাজনৈতিক কারণে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, ‘কালীঘাটের কাকু’র বয়ান রেকর্ড করা হয়েছে। তাঁর রেকর্ড করা বক্তব্যের সঙ্গে কুন্তল, শান্তনু, তাপস মণ্ডল ও গোপাল দলপতির বক্তব্য মিলিয়ে দেখা হবে। তারপরই পরবর্তী পদক্ষেপ করা হবে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ। 

Tags:

Recruitment scam

kuntal ghosh

kalighater kaku

Jayasree Ghosh


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর