img

Follow us on

Friday, Apr 26, 2024

Panchayat: "দলের কোন্দলের জন্যই রাস্তা করতে পারিনি", ক্ষমা চাইলেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য

আমার কথা শুনছে না প্রধান, বলছেন তৃণমূলেরই গ্রাম পঞ্চায়েত সদস্য

img

পঞ্চায়েতের এই রাস্তা নিয়েই যত বিবাদ। নিজস্ব চিত্র

  2023-06-01 15:03:03

মাধ্যম নিউজ ডেস্ক: "তৃণমূলের দলীয় কোন্দলের জন্য রাস্তা করতে পারিনি। আপনারা আমায় ক্ষমা করুন।" গ্রামবাসীদের কাছে এভাবেই ক্ষমা চাইছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য নরেশ রায়। শিলিগুড়ির কাছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লক। সেখানকার পানিকৌরি গ্রাম পঞ্চায়েতের (Panchayat) নয়াবড়ি গ্রামের রাস্তাটি দীর্ঘ ১৫ বছর ধরে বেহাল হয়ে পড়ে রয়েছে। রাস্তা জুড়ে খানাখন্দ। বৃষ্টি হলেই জল জমে। বর্ষাকাল তো বটেই, বছরের অন্যান্য সময়ও এই রাস্তা দিয়ে যানবাহন চলা তো দূরের কথা, পথ চলতে হয় ঝুঁকি নিয়ে। তাই এবার রাস্তার দাবিতে পঞ্চায়েত ভোট বয়কটের ডাক দিয়েছেন গ্রামের বাসিন্দারা।

রাস্তার দাবিতে ভোট বয়কটের (Panchayat) হুমকি

বাসিন্দাদের অভিযোগ, ভোট আসে, ভোট চায়। তবু রাস্তার হাল ফেরে না। ভোটের সময় নেতা-মন্ত্রীরা প্রচারে এসে রাস্তা করে দেওয়ার আশ্বাস দিয়ে যান। কিন্তু ভোট মিটে গেলে তাঁদের দেখা মেলে না। এভাবেই দীর্ঘ ১৫ বছরে ধরে এই রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। রাস্তা ভেঙে জায়গায় জায়গায় বড় গর্ত হয়ে গিয়েছে। গ্রামের ছেলেমেয়েরা সাইকেল চালিয়ে স্কুলে যেতে পারে না। রোগী নিয়ে হাসপাতালে যেতে চরম দুর্ভোগে পড়তে হয়। বর্ষাকালে হাঁটাও যায় না। সবাইকে বলেছি, কিন্তু কোনও কাজ হয়নি।

ক্ষমা চাইলেন তৃণমূলেরই পঞ্চায়েত (Panchayat) সদস্য

এলাকার পঞ্চায়েত সদস্য (Panchayat) তৃণমূলের নরেশ রায় বলেন, আমি একাধিকবার গ্রাম পঞ্চায়েতের বৈঠকে এই রাস্তা করার জন্য বলেছি। লিখিতভাবেও জানিয়েছি। কিন্তু আমার কথা শোনা হচ্ছে না। আমাদের দলের গোষ্ঠী কোন্দলের জন্যই এই রাস্তা হচ্ছে না। আমি তৃণমূলের ওবিসি সেলের নেতা। তাই আমার কথা শুনছে না গ্রাম পঞ্চায়েত প্রধান। তাই আমি গ্রামবাসীদের কাছে ক্ষমা চাইছি। তারপরেও গ্রামের মানুষ ভোট বয়কট করলে আমার করার কিছু নেই।

প্রধানের (Panchayat) পাল্টা অভিযোগ 

পানিকৌরি গ্রাম পঞ্চায়েত (Panchayat) প্রধান আলোপ রায় এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি পাল্টা অভিযোগ করেন, পঞ্চায়েত সদস্য নরেশ রায় কিছুই বোঝে না। কয়েকজনকে নিয়ে রাজনীতি করছে। আমার দলের লোক, তাই কিছু বলা উচিত নয়। ওই রাস্তা করার জন্য একবারও সে বলেনি। তালিকার শীর্ষে থাকা কাজটিকেই অগ্রাধিকার দেওয়া হয়। এই রাস্তা বাদ দিয়ে গ্রামের একটি ভালো রাস্তার টেন্ডার পাশ করিয়েছেন নরেশ রায়। আমি তৃণমূলের শাখা সংগঠন বা মাদার- এরকম কোনও ভেদাভেদের রাজনীতি করি না। দলকে ওর সম্পর্কে আমি সব জানিয়েছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Panchayet

Road

vote boycott

Tmc Conflict


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর