img

Follow us on

Tuesday, Apr 30, 2024

Bankura: লোকসভার আগে তৃণমূলে বিরাট ভাঙন, বিষ্ণুপুরে ৩০০ তৃণমূল কর্মীর যোগদান বিজেপিতে

বাঁকুড়ায় এক ঝাঁক বড় তৃণমূল নেতাদের বিজেপিতে যোগদান…

img

বিষ্ণুপুরে তৃণমূল কর্মীদের বিজেপিতে যোগদান। সংগৃহীত চিত্র।

  2024-03-16 15:33:57

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভার আগে তৃণমূলে ব্যাপক ভাঙন! তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন বেশকিছু বড় নেতা সহ ৩০০ জন কর্মী। ঘটনায় বাঁকুড়া (Bankura) জেলায় রাজনৈতিক উত্তাপ এখন ব্যাপক। বিজেপির দাবি, সংগঠন আরও শক্তিশালী হল। পাল্টা তৃণমূলের পক্ষ থেকে বিজেপিকে ব্যাপক সমালোচনা করা হয়। 

লোকসভা নির্বাচনের প্রস্তুতি বৈঠকে যোগদান (Bankura)

লোকসভার নির্বাচনের ঢাক বেজে উঠেছে। ইতি ইতিমধ্যে ত্রিন্মুল-বিজেপির পক্ষ থেকে বাঁকুড়া (Bankura) জেলার দুটি লোকসভা কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়ে গিয়েছে। প্রচারের আবহেই তৃণমূল দলে ব্যাপক ভাঙন দেখা দিয়েছে। তৃণমূলের পরিচালিত পঞ্চায়েত সমিতির প্রাক্তন কর্মাধ্যক্ষ এবং সংখ্যা লঘু সেলের নেতা সহ মোট ৩০০ জন তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করলেন আজ। বিষ্ণুপুরের যদুভট্ট মঞ্চে বিজেপির লোকসভা নির্বাচনের প্রস্তুতি বৈঠকের আয়োজন করেছিল বিজেপি। এখানেই যোগদান অনুষ্ঠান হয়। সেখানে বিজেপি সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আইনজীবী প্রিয়াঙ্কা ট্রিব্রেওয়াল। বিজেপিতে যোগদান করে তাঁর হাত থেকেই পতাকা নিয়েছেন তৃণমূলের নেতারা।

সদ্য যোগ দেওয়া তৃণমূল নেতার বক্তব্য

এদিন বাঁকুড়ায় বিজেপির সভায় যোগদান করে তৃণমূল নেতা স্বপন কুমার ধীবর বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে গোটা দেশে চলা উন্নয়নের কাজে যোগদান করতেই আজ তৃণমূলকে বিদাই জানালাম। দিকে দিকে তৃণমূল দুর্নীতির দায়ে অভিযুক্ত। বিজপির শক্তি আরও বৃদ্ধি পাচ্ছে। উন্নয়নের পক্ষে সকলে আমরা।”

জেলা বিজেপির বক্তব্য

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথবাবু বলেন, “আগামী লোকসভার নির্বাচনে বিষ্ণুপুরে বিজেপির জয়ী হবে দ্বিগুণ মার্জিনে। মোদির কাজে খুশি হয়ে তাঁরা বিজেপিতে যোগদান করেছেন। সংখ্যালঘু নেতা ৩০ জন এবং বাকি তৃণমূল কর্মী ৩০০ জন।”

তৃণমূলের বক্তব্য

তৃণমূলের পক্ষ থেকে পাল্টা প্রতিক্রিয়া দিয়ে বিষ্ণুপুর ব্লক তৃণমূলের সভাপতি মহাদেব মাল বলেছেন, “বিষ্ণুপুরে বিজেপির ২০০ জন লোক নেই। আর যারা যোগদান করেছে তাদের দল থেকে আগেই বহিষ্কার করা হয়েছে।” কিন্তু লোকসভার আগে এই যোগদান জেলায় বিজেপির সংগঠনকে যে আরও শক্ত করবে সেই কথা অনেক রাজনৈতিক বিশ্লেষকেরাই মনে করছেন।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

join bjp

big break in tmc


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর