img

Follow us on

Tuesday, May 07, 2024

BJP: ভোটের মুখে পূর্ব মেদিনীপুরে বিজেপি কর্মী খুন, শোরগোল

একদিন নিখোঁজ থাকার পর দেহ উদ্ধার বিজেপি কর্মীর, দেহে আঘাতের চিহ্ন

img

বিজেপি কর্মীর দেহ উদ্ধার (সংগৃহীত ছবি)

  2024-04-26 10:22:10

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটের মুখে এক বিজেপি (BJP) কর্মীকে খুনের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ময়নায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম দীনবন্ধু ওরফে ধনঞ্জয় মিদ্যা। তাঁর বাড়ি ময়নার বাকচা এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার রাতে পানের বরোজের ভিতর থেকে ওই বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়।

ঠিক কী ঘটনা ঘটেছে? (BJP)

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীনবন্ধুবাবু বিজেপির (BJP) সক্রিয় কর্মী। এবারও লোকসভা নির্বাচনে দলীয় প্রার্থীর সমর্থনে মিটিং, মিছিলে যেতেন। বুথ কর্মী হিসেবে দেওয়াল লিখনও করেছেন। দীনবন্ধুর বাবার নাম সুদর্শন। তিনিও গ্রাম গোড়া মহাল বিজেপির সক্রিয় কর্মী। বুধবার থেকে রহস্যজনকভাবে দীনবন্ধুবাবুর আর খোঁজ মিলছিল না। পরিবারের সদস্যদের পাশাপাশি স্থানীয় বাসিন্দারা দীনবন্ধুর খোঁজে এলাকায় তল্লাশি চালাতে থাকেন। মাঝ রাতের সময় একটা পানের বোরজ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরিবারের দাবি, যুবকের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, দেহের বেশ কিছুটা অংশ মাটির সঙ্গে স্পর্শ করা ছিল। হাঁটু মাটিতে লেগেছিল। খবর পেয়ে ময়না থানার পুলিশ এলাকায় পৌঁছয়। তবে, পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। পরে, পুলিশ বুঝিয়ে তাঁদের থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিজেপি নেতৃত্বের জেলা বিজেপি সভাপতি ও বিধায়ক হলদিয়া তাপসী মণ্ডল অবশ্য দাবি করেছেন, "এটা একটা পরিকল্পিত খুন। কারণ, যে ভাবে তাঁর দেহ উদ্ধার হয়েছে, তাতে আত্মহত্যার ঘটনা নয়। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা এখনও স্পষ্ট নয়। আমরা ঘটনার পূর্ণ তদন্তের দাবি জানাচ্ছি। শাসক দলের ভূমিকাকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে, পুলিশের তত্ত্বাবধানে ময়নাতদন্ত আমরা করাতে চাই না। সেখানে সেন্ট্রাল ফোর্স লাগবে।”রাজ্য যুব তৃণমূল সহ সভাপতি পার্থ সারথি মাইতি বলেন, "ময়নাতদন্ত হলে বোঝা যাবে, খুন না আত্মহত্যা। নিজেরা বিজেপি কর্মীকে মেরে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

East Midnapur

moyna


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর