img

Follow us on

Tuesday, Jul 16, 2024

T20 World Cup 2024: বাতিল অনুশীলন, রোহিতদের হোটেলও জলমগ্ন! ফ্লোরিডায় বন্যা, ম্যাচ সরানোর আর্জি

Florida: ফ্লোরিডায় বন্যা, ভারত-কানাডা ম্যাচ নিয়ে সংশয়! সমস্যায় পাকিস্তান

img

রোহিত শর্মা। বৃষ্টিতে ভাসছে ফ্লোরিডা।

  2024-06-14 16:42:27

মাধ্যম নিউজ ডেস্ক: প্রবল বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত ফ্লোরিডায়। শনিবার ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিয়োনাল পার্ক স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত-কানাডা খেলা হওয়ার কথা। এই মাঠে ভারত এবং কানাডা ছাড়াও পাকিস্তান এবং আয়ারল্যান্ডের ম্যাচ খেলার কথা। কিন্তু ফ্লোরিডার (Florida) বন্যা পরিস্থিতির কারণে সেই সব ম্যাচ আদৌ হবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। 

ঘরবন্দি ভারতীয় দল

ভারতীয় দল ফ্লোরিডায় যে হোটেলে উঠেছে, সেখানও জলে ডুবে গিয়েছে। শেষ ম্যাচ খেলতে নামার আগে প্র্যাকটিস করার কোনও সম্ভাবনা নেই। শুক্রবার হোটেলেই ঘরবন্দি রোহিত-কোহলিরা। যে মাঠে খেলা হবে, সেখানে জল থৈ থৈ করছে। পুরো আউটফিল্ডকে মনে হচ্ছে পুকুর। হড়পা বানে ভাসছে হোটেল, দোকানপাট, হাসপাতাল চত্বর। এই পরিস্থিতিতে সেখানে ম্যাচ হওয়া ঘোর অনিশ্চয়তার। ভারত ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 202) সুপার ৮-এ জায়গা পাকা করে নিয়েছে। তাই এই ম্যাচ নিয়ে চিন্তিত নন রোহিতরা। কিন্তু ফ্লোরিডায় ম্যাচ ভেস্তে গেলে সমস্যায় পড়বে পাকিস্তান। টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে তারা। 

সমস্যায় পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) গ্রুপ এ-তে ভারত, পাকিস্তান ছাড়াও রয়েছে আমেরিকা, কানাডা এবং আয়ারল্যান্ড। ভারত নিজেদের তিনটি ম্যাচ জিতে গ্রুপ শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে আমেরিকা। ৩ ম্যাচে ৪ পয়েন্ট পেয়েছে তারা। পাকিস্তান এবং কানাডা তিন ম্যাচে ২ পয়েন্ট পেয়েছে। আয়ারল্যান্ড এখনও পর্যন্ত কোনও ম্যাচ জিততে পারেনি। তাদের যদিও এখনও দু’টি ম্যাচ বাকি রয়েছে। সুপার ৮-এ উঠতে হলে পাকিস্তানকে নিজেদের শেষ ম্যাচ জিততেই হবে। কিন্তু খেলা না হলে আমেরিকা পৌঁছে যাবে সুপার ৮-এ। ফ্লোরিডার (Florida) লডারহিলে ১৬ জুন পাকিস্তানের সঙ্গে ম্যাচ রয়েছে আয়ারল্যান্ডের। সেই ম্যাচ কোনও কারণে বাতিল হলে পাক দলের বিদায় নিশ্চিত।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

pakistan

bangla news

Team India

florida

T20 World Cup 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর