img

Follow us on

Friday, Jul 19, 2024

T20 World Cup 2024: ‘ট্রফি আসছে ঘরে’! কখন ফিরছে বিশ্বজয়ী ভারতীয় দল, জানাল বিসিসিআই

Team India: আরও একটু দেরি, রোহিতদের জন্য বিশেষ বিমান বার্বাডোজে! কখন আসছেন কোহলিরা?

img

বিশ্বকাপ হাতে ভারত অধিনায়ক রোহিত শর্মা ও বিসিসিআই সচিব জয় শাহ।

  2024-07-03 13:54:36

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ্বজয়ী (T20 World Cup 2024) ভারতীয় দলকে দেশে ফেরাতে এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান পৌঁছে গেল বার্বাডোজে। এই বিমানেই বার্বাডোজ ছাড়বেন বিরাট কোহলি-রোহিত শর্মারা। সূত্রের খবর বুধবার ভারতীয় সময় অনুযায়ী দুপুর আড়াইটে নাগাদ বার্বাডোজ থেকে বিমানে ওঠার কথা ভারতীয় দলের (Team India)। ভারতীয় সময় বৃহস্পতিবার সকাল ছটায় দিল্লিতে পৌঁছবেন কোহলি-রোহিতরা। বুধবার সকাল ৮.২৬ মিনিটে ভারতীয় ক্রিকেট বোর্ডের পোস্ট, ‘ট্রফি ঘরে আসছে।’ এ নিয়েই উৎসাহে ভাসতে থাকেন ক্রিকেট অনুরাগীরা।

কেন ফিরতে দেরি রোহিতদের (T20 World Cup 2024)

মঙ্গলবার জানা গিয়েছিল যে, ভারতীয় দল (Team India) বুধবার ভোরে (ভারতীয় সময় অনুযায়ী) রওনা দিতে পারে দেশের উদ্দেশে। কিন্তু আবহাওয়া অনুকূল না থাকায় ফিরতে আরও কিছুটা দেরি হচ্ছে রোহিতদের। বিশ্বকাপ ফাইনাল (T20 World Cup 2024) অনুষ্ঠিত হয় শনিবার। তার পর থেকে বেরিলের প্রভাবে বার্বাডোজেই আটকে পড়ে ভারতীয় দল। সেখানকার পরিস্থিতি খারাপ হতে থাকে। বন্ধ হয়ে যায় বিমানবন্দর। জারি হয় কারফিউ। হোটেলবন্দি হয়ে পড়েন ভারতীয় ক্রিকেটাররা।  এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহ ক্রিকেটার ও আটকে পড়া ভারতীয় সাংবাদিকদের দেশে ফেরানোর উদ্যোগ নেন। এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমানে দলকে ফেরানোর ব্যবস্থা করেছে বিসিসিআই।

বরণ করে নেওয়ার অপেক্ষা (T20 World Cup 2024)

শেষপর্যন্ত দিল্লির উদ্দেশে রওনা দিচ্ছে টিম ইন্ডিয়া (Team India)। এয়ার ইন্ডিয়া ক্রিকেট ২৪ ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন ফ্লাইট করে দিল্লিতে ফিরতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী (T20 World Cup 2024) ভারতীয় দল। সেজন্য ইতিমধ্যে ভারতীয় দলের টিম হোটেলে কমপক্ষে তিনটি বাস এসে গিয়েছে। কখন ভারতে পৌঁছাবে টিম ইন্ডিয়া? ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসআই) তরফে যে বিশেষ বিমানের বন্দোবস্ত করা হয়েছে, তা শুধুমাত্র তেল ভরার জন্য দাঁড়াবে। তাছাড়া একদম সরাসরি দিল্লিতে এসে পৌঁছাবে। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবার ভোর পাঁচটা নাগাদ দিল্লিতে অবতরণ করবে বিশ্বচ্যাম্পিয়নদের বিশেষ বিমান। সোনার ছেলেদের সাদরে বরণ করে নেওয়ার অপেক্ষায় দেশবাসী। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

BCCI

Virat Kohli

bangla news

Rahul Dravid

Team India

Rohit Sharma

T20 World Cup 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর