img

Follow us on

Friday, Jul 19, 2024

T20 World Cup 2024: বার্বাডোজে ঝড়-বৃষ্টি চলছেই, বিশেষ বিমানে বুধে দেশে ফিরবেন বিশ্বজয়ীরা

Team India: বুধবার রাতে দেশে ফেরার সম্ভাবনা টিম ইন্ডিয়ার, কেমন কাটছে রোহিত-বিরাটদের?

img

বিশ্বজয়ী ভারতীয় দল। ট্রফি হাতে উচ্ছ্বাস।

  2024-07-02 12:19:14

মাধ্যম নিউজ ডেস্ক: প্রাকৃতিক দুর্যোগের কারণে বার্বাডোজেই আটকে রয়েছে বিশ্বজয়ী (T20 World Cup 2024) ভারতীয় দল। কখনও বিচে আনমনে, কখনও বা হোটেলের লনে অনুরাগীদের অটোগ্রাফ বিলিয়ে সময় কাটছে রোহিত-বিরাটদের। বিসিসিআই সূত্রে খবর, খুব শীঘ্রই দেশে ফিরবে টিম ইন্ডিয়া ((Team India)। ভারতীয় দল বুধবার ভোরে (ভারতীয় সময় অনুযায়ী) রওনা দিতে পারে দেশের উদ্দেশে। রাতে দিল্লিতে নামতে পারেন রোহিতেরা। 

কেন আটকে ভারতীয় দল (T20 World Cup 2024)

সোমবার জানা গিয়েছিল যে, ক্রমেই শক্তি বৃদ্ধি করছে ঘূর্ণিঝড় বেরিল। সেটি পরিণত হয়েছে ‘অতি ভয়ঙ্কর ক্যাটেগরি ৪’ ঘূর্ণিঝড়ে। ঘূর্ণিঝড়ের জন্য বন্ধ রাখা হয়েছে বার্বাডোজ বিমানবন্দর। ইতিমধ্যেই বার্বাডোজের সৈকতে পৌঁছে গিয়েছে ঘূর্ণিঝড়। শোনা যাচ্ছে, ওয়েরিল দ্বীপপুঞ্জের কাছে বিশাল ঝড় হচ্ছে। এই পরিস্থিতিতে টেনশন বাড়ছে টিম ইন্ডিয়ার (Team India)। তবে মঙ্গলবার সকাল থেকে পরিস্থিতি বদলাবে। এদিন রাত বা বুধবার সকালের দিকে হয়তো বিমান চলাচল শুরু হতে পারে বলে খবর।  বোর্ডের একটি সূত্র জানিয়েছে, ঘূর্ণিঝড়ের দাপটে হোটেলেও সব জরুরি পরিষেবা পাওয়া যাচ্ছে না। ঘূর্ণিঝড়ের দাপট বাড়ায় কবে বার্বাডোজ় থেকে দল বেরাতে পারবে, তা বোঝা যাচ্ছে না। ভারতীয় ক্রিকেট বোর্ড পুরো পরিস্থিতির দিকে নজর রেখেছে। ক্রিকেটার ও তাঁদের পরিবারকে কীভাবে নিরাপদে দেশে ফেরানো যায়, সে দিকেই নজর রয়েছে বোর্ডের।

কী করছেন রোহিত-কোহলিরা

ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতীয় ক্রিকেট দলের (Team India) তারকা ব্যাটার বিরাট কোহলির ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। এই ভিডিয়ো দেখার পর ভারতীয় ক্রিকেট সমর্থকদের চিন্তা কিছুটা হলেও কমতে শুরু করেছে। এই ভিডিয়োয় রোহিত শর্মাকে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) ট্রফি হাতে হোটেলের লনে দেখতে পাওয়া যাচ্ছে। বলা হচ্ছে, তিনি নাকি ফোটোশ্যুটের জন্য যাচ্ছেন।

পাশাপাশি বিরাট কোহলিকে দেখতে পাওয়া যাচ্ছে, একজন খুদে ফ্যানকে অটোগ্রাফ দিচ্ছেন তিনি। তাঁদের সঙ্গে ছবিও তুলছেন কিং কোহলি।  প্রসঙ্গত, টিম ইন্ডিয়াকে বার্বাডোজের হোটেল হিলটনে রাখা হয়েছে। এই হোটেলটি সমুদ্রের একেবারে কাছেই অবস্থিত। তবে রোহিতরা নিরাপদেই রয়েছেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

bangla news

Team India

Rohit Sharma

T20 World Cup 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর