img

Follow us on

Friday, Jul 19, 2024

T20 World Cup 2024: প্রধানমন্ত্রীর হাতে বিশ্বকাপ তুলে দিলেন রোহিত, ক্রিকেটারদের সঙ্গে হাসি-মজায় মোদি

Team India: রোহিত, বিরাটদের সব শট জানেন মোদি! বিশ্বজয়ীদের কী বললেন প্রধানমন্ত্রী?

img

প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বিশ্বজয়ী ভারতীয় দল।

  2024-07-04 14:49:39

মাধ্যম নিউজ ডেস্ক: ঘরের মাঠে গত নভেম্বরে বিশ্বকাপে চুম্বন করতে পারেননি রোহিতরা। তবে সেদিনও তাঁদের পাশে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। ভরসা জুগিয়েছিলেন, লড়াই করার প্রেরণা দিয়েছিলেন। আজ সেই লড়াইয়ে সাফল্য মিলেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতে দেশে ফিরে তাই সবার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন ভারতীয় ক্রিকেটারেরা। বৃহস্পতিবার  সকালে দেশে ফিরেই প্রধানমন্ত্রীর বাসভবনে যান রোহিত শর্মা, বিরাট কোহলি-সহ পুরো ভারতীয় দল (Team India)। মোদির হাতে ট্রফি তুলে দেন রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড়।

প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ (T20 World Cup 2024) 

দিল্লি বিমানবন্দরে নামার পরে হোটেলে গিয়েছিলেন ভারতীয় ক্রিকেটারেরা। সেখান থেকে দু’টি বাসে চেপে ৭ নম্বর লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবনে যান তাঁরা। সেখানে তাঁদের জন্য প্রাতরাশের ব্যবস্থা ছিল। ট্রফি হাতে পুরো দলের সঙ্গে ছবি তোলেন মোদি। ক্রিকেটারদের সঙ্গে অনেকক্ষণ গল্প করেন প্রধানমন্ত্রী। সেই আলাপচারিতার ভিডিয়ো প্রকাশ পেয়েছে। তাতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর ডান দিকে বসে রোহিত। বাঁ দিকে দ্রাবিড়। রোহিতের পাশে হার্দিক ও দ্রাবিড়ের পাশে বসে বিরাট। ক্রিকেটারেরা ছাড়াও ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহও ছিলেন সেখানে।

মোদির বার্তা (PM Modi)

ভারতীয় দল বিশ্বকাপ (T20 World Cup 2024) জেতার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন। পোস্ট করে তিনি শুভেচ্ছা জানান দলকে (Team India)। এরপর অর্থাৎ, বিশ্বকাপ জয়ের পরের দিন ভারতীয় সময় সকালে তিনি টিম ইন্ডিয়াকে ফোন করেন। বার্বাডোজে ফোন করে তিনি কথা বলেন রাহুল দ্রাবিড়, রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদবের সঙ্গে। এদিনও প্রধানমন্ত্রীকে সবার সঙ্গে বেশ হাল্কা চালে কথা বলতে দেখা যায়। প্রধানমন্ত্রী ক্রিকেটারদের জানিয়েছেন, তিনি তাঁদের সব রকমের শট জানেন। বিশ্বকাপ চলাকালীন ক্রিকেটারদের কী কী চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যেতে হয়েছে সে কথাও শোনেন প্রধানমন্ত্রী। আগামী দিনে ভারতের প্রতিটা প্রান্তে ক্রিকেট-সহ সব খেলা কী ভাবে আরও ছড়িয়ে দেওয়া যায়, সেই বিষয়ে কেন্দ্রীয় সরকারের কী নীতি রয়েছে, তা নিয়েও ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করেছেন মোদি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Modi

bangla news

Team India

T20 World Cup 2024

T20 World Cup Trophy


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর