img

Follow us on

Saturday, Jul 13, 2024

T20 World Cup 2024: রবিনা ট্যান্ডন থেকে বরুণ ধাওয়ান! বিশ্বকাপ জয়ে শুভেচ্ছার বন্যায় ভাসল রোহিত শর্মার দল

Bollywood Celebrities: টি-টোয়েন্টি জয়ে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছাবার্তায় ভরাল বলিউড

img

রাভিনা ট্যান্ডন, সংগৃহীত চিত্র

  2024-06-30 15:27:40

মাধ্যম নিউজ ডেস্ক: ২০১১-এর পর ফের বিশ্বজয়ী টিম ইন্ডিয়া। ২০০৭ সালে শেষ বার টি২০ বিশ্বকাপে জিতেছিল ভারত। ২০১১ সালে আইসিসি এক দিনের বিশ্বকাপে জয়ী হয় মহেন্দ্র সিংহ ধোনির দল। তার পর দীর্ঘ খরা। তবে শনিবার রাতে আবার বার্বাডোজের কেনসিংটন ওভালে টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতল ভারত। আর এই জয়ের পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভেসেছে রোহিত শর্মার দল। রাভিনা ট্যান্ডন থেকে বরুণ ধাওয়ান, একের পর এক সেলেবরা টি-টোয়েন্টি জয়ে তাঁদের এক্স হ্যান্ডেলে শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়াকে। 

শুভেচ্ছাবার্তায় কী বলল বলিউড স্টারেরা? (Bollywood Celebrities)

এদিন বিশ্বকাপ (T20 World Cup 2024) জয়ের পরে বলিউড স্টার রবিনা ট্যান্ডন তার এক্স হ্যান্ডেলে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “আশ্চর্যজনক! অনেক অনেক অভিনন্দন! টিম ইন্ডিয়া জানে না যে তারা দেশকে কতটা খুশি করেছে! ভারত মাতা কি জয়!!!!!!”


রবিনা ট্যান্ডনের পাশাপাশি বলিউড (Bollywood Celebrities) ডিভা কাজল লিখেছেন, ''আমি এখনও চিৎকার করছি এবং আমার মুখ থেকে হাসি সরাতে পারছি না...। আমি খুশি এবং গর্বিত!'' অন্যদিকে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান লিখেছেন, ''টিম ইন্ডিয়া,আজ বিশ্ব কাপ নয়,ঐতিহাসিক জয়।'' একইসঙ্গে অনিল কাপুর এবং রশ্মিকা মান্দানা এক্স-এ বিসিসিআই-এর সেলিব্রেটরি পোস্টটি “চ্যাম্পিয়নস!” লিখে শেয়ার করেছেন। 


আর বরুণ ধাওয়ান তাঁর ইনস্টাগ্রামে লিখেছেন, “কী দল! প্রতিটি খেলায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে বিরাট কহলি, ভারতের হয়ে তার শেষ টি-টোয়েন্টি খেলে প্রত্যেক ভারতীয়কে অনেক আনন্দ দিয়ে গেল।'' অন্যদিকে আবেগাপ্লুত আয়ুষ্মান খুরানা ভারতকে শুভেচ্ছা (T20 World Cup 2024) জানিয়ে লিখেছেন, “কি ম্যাচ! এই ভারতীয় দল কোটি কোটি ভারতীয়কে আনন্দ দিয়েছে। আমরা বিশ্ব চ্যাম্পিয়ন! আমাদের প্রজন্ম সবচেয়ে ভাগ্যবান যে ভারতকে তিনবার বিশ্বকাপ জয়ী হিসেবে আবির্ভূত হতে দেখল।''

আরও পড়ুন: সন্ত্রাস রুখতে অমরনাথ যাত্রায় কড়া নিরাপত্তা! চলবে ড্রোনে নজরদারি

শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চনও। তিনি লেখেন, ''ইন্ডিয়া চ্যাম্পিয়নস।'' অজয় দেবগন লিখেছেন, ''এ জয়ের আনন্দ শব্দ বর্ণনা করা যায় না। অভিনন্দন টিম ইন্ডিয়া। এই জয় আমাদের হৃদয়ে গেঁথে গেছে।'' এছাড়াও অনুপম খের, চিরঞ্জীবী, মোহনলাল, শশী থারুর সহ আরও অনেক সেলেবরাই ভারতের জয়ে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  WhatsappFacebookTwitterTelegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

India

Cricket

Bollywood

bangla news

Bengali news

Team India

Bollywood Celebrities

Entertainment

news in bengali

T20 World Cup 2024

Raveena Tandon

Varun Dhawan

spots news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর