img

Follow us on

Sunday, Jul 21, 2024

IPL 2024: চোট সারিয়ে ফিরেই আইপিএলে দ্রুততম অর্ধশতরান সূর্যকুমারের, বেঙ্গালুরুকে ৭ উইকেটে হারাল মুম্বই

MI vs RCB: বুমরার ম্যাজিক স্পেল, সূর্ষ-ঈশাণ-রোহিতের ঝোড়ো ইনিংসে টানা দুই ম্যাচে জয় মুম্বইয়ের

img

মুম্বই-এর জয়ের কারিগর। ম্যাচের সেরা যশপ্রীত বুমরা, ঝোড়ো ইনিংস সূর্যকুমার যাদবের, দুরন্ত শুরু রোহিত শর্মা ও ঈশাণ কিষাণের।

  2024-04-12 10:56:09

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2024) ফের স্বমহিমায় মুম্বই ইন্ডিয়ান্স। টানা দুই ম্যাচ জিতে লিগ তালিকায় সাতে উঠে এল মুম্বই। প্রথম তিনটে ম্যাচ হারার পর কেউ কল্পনাও করতে পারেনি যে মুম্বই এইভাবে ঘুরে দাঁড়াতে পারে। বেঙ্গালুরুর বিরুদ্ধে একাধিপত্য বজায় রেখে এই জয় হার্দিক পান্ডিয়াদের আগামীদিনে যে আরও আত্মবিশ্বাস জোগাবে, তা নিঃসন্দেহে বলা যেতেই পারে। বৃহস্পতিবার, ওয়াংখেড়েতে  ২৭ বল বাকি থাকতেই সাত উইকেট ম্যাচ জিতে নেয় মুম্বই। সৌজন্যে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), ঈশান কিষাণ (Ishan Kishan) ও রোহিত শর্মার বিধ্বংসী ব্যাটিং। 

ম্যাচ আপডেট

এদিন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন হার্দিক। এই সিদ্ধান্ত সঠিক ছিল, তবে শেষ পর্যন্ত দীনেশ কার্তিকের দুরন্ত অর্ধশতরান, বেঙ্গালুরুর স্কোরবোর্ডকে লড়াই করার জায়গায় পৌঁছে দেয়। আরসিবি এই ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ১৯৬/৮ রান করেছিল। মুম্বই ইন্ডিয়ান্সের কাছে জয়ের জন্য ১৯৭ রানের টার্গেট দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই উইকেটে রান ডিফেন্ড করা অবশ্যই সহজ কাজ ছিল না। ইনিংসের শুরুটা মুম্বইয়ের দুই ওপেনার বিধ্বংসী মেজাজেই করেন। পাওয়ার প্লের ছয় ওভারেই বিনা উইকেটে ৭২ রান তুলে ফেলেন ঈশান ও রোহিত। মাত্র ২৩ বলে নিজের অর্ধশতরান পূরণ করেন  ঈশান। সূর্যকুমার ১৯ বলে ৫২ ও ঈশান কিষাণ ৩৪ বলে ৬৯ রানের ইনিংস খেললেন।  রোহিতের সংগ্রহ ৩৮ রান। মাত্র ১৫.৩ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই।

সূর্যের তেজ

চোটের কারণে গত বছর ডিসেম্বর মাস থেকে ২২ গজের লড়াইয়ে তাঁকে দেখতে পাওয়া যায়নি। নিজের প্রত্যাবর্তনের প্রথম ম্যাচে রান না পেলেও, দ্বিতীয় ম্যাচে স্বমহিমায় সূর্য। বুঝিয়ে দিলেন কেন টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি সেরা। এই ম্যাচে আকাশ মাধওয়ালের পরিবর্তে ব্যাট করতে নেমেছিলেন সূর্য। আর ব্যাট করলেন বললে বোধহয় সামান্য কম বলা হবে। তিনি এলেন দেখলেন এবং জয় করলেন। মাত্র ১৭ বলে আইপিএল কেরিয়ারের দ্রুততম হাফসেঞ্চুরি হাঁকান তিনি। ১৯ বলে ৫২ রানে সূর্য যখন আউট হলেন,ততক্ষণে মুম্বইয়ের জয় কার্যত নিশ্চিত। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

mumbai Indians

Madhyom

bangla news

Suryakumar Yadav

Ishan Kishan

IPL 2024

Royal Challengers Bengaluru

MI VS RCB


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর