img

Follow us on

Friday, Jul 19, 2024

ICC World Cup 2023: আজ দেশজুড়ে একটাই প্রার্থনা, বিশ্বকাপ যেন ভারতের হাতেই ওঠে...

India vs Australia: আমেদাবাদে চাঁদের হাট! পৌঁছে গিয়েছেন সারা-অনুষ্কা

img

রোহিত শর্মা ও প্যাট কামিন্স।

  2023-11-19 11:41:59

মাধ্যম নিউজ ডেস্ক: আর কয়েক ঘণ্টার অপেক্ষা! কার হাতে উঠবে সোনার কাপ, তা জানতে আগ্রহী গোটা ক্রিকেট বিশ্ব। আয়োজক দেশ, অপরাজিত থেকে ফাইনালে পৌঁছেছে টিম ইন্ডিয়া। রোহিতদের নিয়ে গর্বিত গোটা দেশ। ইতিমধ্যেই আমেদাবাদে পৌঁছে গিয়েছেন শচীন-কন্যা সারা, বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। সবার চোখে একটাই স্বপ্ন বিশ্বকাপ। কোথাও পুজোপাঠ, কোথাও নমাজ, টিম ইন্ডিয়ার কাপ জয়ের প্রার্থনায় মগ্ন সারা ভারত। ক্রিকেটের প্রতি সাধারণ মানুষের আবেগ উপচে পড়ছে। এই সংক্রান্ত ভিডিও ও ছবিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

মথুরায় যজ্ঞ, বারাণসীতে প্রার্থনা

রবিবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচের আগে মথুরার বৃন্দাবনে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এই সময় ক্রিকেটপ্রেমীরা অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলির ছবি নিয়ে চলে বিশেষ যজ্ঞ। এমনকি উত্তর প্রদেশের বারাণসীতেও ভারতের কাপ জয়ের প্রার্থনা করেছেন মহিলারা। ভারতীয় ক্রিকেট দল নিয়ে গর্ব প্রকাশ করে তারা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘যেভাবে দল এখন পর্যন্ত সবকটি ম্যাচ জিতে ফাইনাল ম্যাচে পৌঁছেছে, ঠিক একইভাবে ফাইনাল ম্যাচ জিতে দল তৃতীয়বারের মতো বিশ্বকাপ ট্রফি জিতবে। এই উপলক্ষ্যে আমাদের শুভেচ্ছা ও প্রার্থনা টিম ইন্ডিয়াকে’।

এছাড়া দিল্লি, কলকাতা, আহমেদাবাদেও একাধিক জায়গায় যজ্ঞ করা হয়। রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তামিলনাড়ুর তিরুচিরাপল্লির মুথু মারিয়াম্মান মন্দিরে ক্রিকেট ভক্তরা আয়োজন করেন বিশেষ পূজাপাঠের।  পাঞ্জাবের অমৃতসরেও শিখ সম্প্রদায়ের লোকেরা টিম ইন্ডিয়ার কাপ জয়ের  প্রার্থনা করেছেন। ভারতীয় ক্রিকেট দলের কাপ জয় এবং টিম ইণ্ডিয়ার ভালো পারফরম্যান্সের জন্য ক্রিকেটপ্রেমীরা পূর্ণ আচার মেনে আয়োজন করেন বিশেষ এক যজ্ঞের।  পূজার সময় শুভমান গিল, অধিনায়ক রোহিত শর্মা এবং পুরো দলের ছবি এবং একটি বিশেষ ক্রিকেট ব্যাট নিবেদন করা হয়।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Delhi

Cricket

bangla news

India vs Australia

ICC World Cup 2023

Havan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর