img

Follow us on

Thursday, Jun 20, 2024

ICC World Cup 2023: অনুশীলনে নেই কোহলি! বেঙ্গালুরুতে মাঠে নেমে সমস্যায় ভারতীয় ব্যাটাররা

Team India Practice: কোচ দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘ সময় আলোচনা অধিনায়ক রোহিতের

img

বল নয়, এবার ব্যাট হাতে অনুশীলন বুমরা-সিরাজদের।

  2023-11-09 14:06:43

মাধ্যম নিউজ ডেস্ক: রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচে রবিবার নেদারল্যান্ডসের মুখোমুখি ভারত (Team India Practice)। টানা ৮ ম্যাচে জয়ের পর অপরাজিত থেকেই বিশ্বকাপের (ICC World Cup 2023) সেমিফাইনালে যাওয়ার লক্ষ্যে অবিচল রোহিত শর্মারা। তাই বেঙ্গালুরু পৌঁছে বুধবারই অনুশীলন শুরু করেছে রোহিত-ব্রিগেড। কিন্তু প্র্যাকটিস সেশনে বেশ কঠিন পরীক্ষার মুখে পড়তে হল ভারতীয় ব্যাটারদের।

ঐচ্ছিক অনুশীলন রোহিতদের

বুধবার ঐচ্ছিক অনুশীলন (Team India Practice) ছিল দলের। ১৫ জনের মধ্যে ১০ জন অনুশীলন করেছেন। দেখা যায়নি বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, সূর্যকুমার যাদব, মহম্মদ শামি ও কুলদীপ যাদবকে। সূত্রের খবর বিরাট এখনও দলের সঙ্গে যোগ দেননি।  ইডেনে ম্যাচ পর তিনি বাড়িতে চলে যান, বলে খবর। তবে শীঘ্রই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। অধিনায়ক রোহিত শর্মা এদিন সারাক্ষণ মাঠে থাকলেও অনুশীলন সেভাবে করেননি। তিনি বেশ কিছুক্ষণ পিচ পরিদর্শন করেন। তারপর কোচ দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা সারেন। কথা বলেন সতীর্থদের সঙ্গেও।

আরও পড়ুন: জোড়া ধাক্কা পাকিস্তানকে! আইসিসি ব়্যাঙ্কিংয়ে বাবর-শাহিনকে পিছনে ফেলে শীর্ষে গিল, সিরাজ

সমস্যায় ফেললেন বুমরা

চলতি বিশ্বকাপে (ICC World Cup 2023) দুরন্ত ছন্দে রয়েছেভারতীয় বোলারেরা। মাঠে যেমনভাবে প্রতিপক্ষ ব্যাটারদের বারবার সমস্যায় ফেলেছেন বুমরা-সিরাজরা, এদিন ঠিক তেমনই য়েছে ভারতীয় ব্যাটারদেরও। বুমরার বল গিয়ে লাগে ঈশান কিশনের পেটে। কিছু ক্ষণ অনুশীলন বন্ধ করে দেন তিনি। ব্যথা কমলে তার পরে আবার ব্যাটিং শুরু করেন। একই সমস্যায় পড়েন শুভমন গিলও। মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, প্রসিদ্ধ কৃষ্ণদের অবলীলায় মারছিলেন তিনি। কিন্তু বুমরার বল ব্যাটের মাঝে লাগাতে সমস্যা হচ্ছিল। বাকি ব্যাটারেরা কেউ বুমরার বলে অনুশীলন করেননি। বোঝা যাচ্ছিল, কতটা ফর্মে রয়েছেন ভারতীয় পেসার। বুধবার ঈশান, শুভমন ছাড়াও শ্রেয়স আয়ার, রবীন্দ্র জাডেজা, লোকেশ রাহুল ব্যাটিং অনুশীলন করেন। ব্যাটাররা যখন নেটে অনুশীলন করছেন, তখন বাউন্ডারি লাইনের ধারে ফিজিয়োর সঙ্গে সময় কাটালেন লোকেশ রাহুল। আগামী ম্যাচের আগে নিজেকে আরও ফিট করে তুলতে চান তিনি। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

bangla news

India Cricket

Rohit Sharma

ICC World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর