img

Follow us on

Thursday, Jul 18, 2024

ICC World Cup 2023: গল্ফ খেলে, শপিং মলে ঘুরে কাটল দিন! কলকাতায় ফুরফুরে মেজাজে বাবররা 

Pakistan Cricket Team: চোট-চিন্তা মুক্ত! বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ  ম্যাচের আগে খোশমেজাজে পাকিস্তান

img

গল্ফ খেললেন বাবর আজম। সেমির দৌড়ে পাকিস্তান।

  2023-11-08 13:03:54

মাধ্যম নিউজ ডেস্ক: শহরে হালকা মেজাজে রয়েছেন পাকিস্তান ক্রিকেটাররা। শনিবার, ১১ নভেম্বর ইডেনে ইংল্যান্ডের বিরুদ্ধে মরণ-বাঁচন দ্বৈরথ। বৃহস্পতিবার শ্রীলঙ্কা যদি নিউজিল্যান্ডকে হারিয়ে দেয় তাহলে পাকিস্তানকে শেষ চারে যেতে ইংল্যান্ডকে হারালেই চলবে। কেন না, তাতে নিউজিল্যান্ড থাকবে ৮ পয়েন্টে। পাকিস্তান পৌঁছে যাবে ১০ পয়েন্টে। 

চোট-সমস্যা আপাতত নেই

কালীপুজোর আগে ক্রিকেট জ্বর। ভারত-পাকিস্তান সেমিফাইনাল দেখার আশায় শহরবাসী। তাই শনিবার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের জয় চাইছে কলকাতা। কারণ,  পাকিস্তান সেমিফাইনালে উঠলে ক্রিকেটের নন্দনকাননে হবে ভারত-পাকিস্তান মেগা দ্বৈরথ! আজ, বুধবার থেকে ইডেনে ইংল্যান্ড ম্য়াচের প্রস্তুতি শুরু করে দেবে পাকিস্তান। বেলা ২টো থেকে ইডেনে অনুশীলন করার কথা রয়েছে। পাকিস্তান দলের যে দুই ক্রিকেটারের চোট নিয়ে দুশ্চিন্তা ছিল তা কেটে গিয়েছে। হ্যারিস রউফের পাঁজরে চোট লেগেছিল। এমআরআইয়ে খারাপ কিছু আসেনি। শাদাব খানেরও কনকাসনজনিত সমস্যা আর নেই। তাই মঙ্গলবার সন্ধ্যায় একটু খোশমেজাজে দেখা গেল বাবরদের।

আরও পড়ুন: ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ইনিংস! বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা

গল্ফ খেললেন বাবর

মঙ্গলবার, গল্ফ খেলে কেনাকাটা করে গোটা দিনটা বেশ ফুরফুরে মেজাজেই কাটালেন বাবর আজমরা। দিনের শুরুতে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam) রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে গল্ফ খেলে কাটালেন। বাবরের সঙ্গে উপস্থিত ছিলেন দলের প্রধান কোচ গ্রান্ট ব্র্যাডবার্ন এবং বোলিং কোচও। বিশ্বকাপ জ্বরে কাবু তিলোত্তমা। সামনে বর্তমান বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। এমন সুযোগ হাতছাড়া করেননি গল্ফ ক্লাবে উপস্থিত কেউই। পাক অধিনায়ককে দেখা মাত্রই অটোগ্রাফ, ফটোগ্রাফের অনুরোধ জুড়ে দেন আশেপাশের সকলে। পাকিস্তান অধিনায়ক কিন্তু তাঁদের আবদার মেটানও।  এদিনই পাকিস্তান দলের কয়েকজন তারকাকে বাইপাসের ধারে এক শপিং মলেও দেখা যায়। পাকিস্তান ক্রিকেট দলের আবদুল্লা শফিক, মহম্মদ ওয়াসিম, ওসামা মীররা যান শপিং মলে। পরিবারের জন্য শাড়িও কেনেলন তাঁরা। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের , Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Kolkata

bangla news

Pakistan Cricket Team

Eden Gardens

ICC World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর