img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Harris Rauf Fight: সমর্থকের কটূক্তি! মেজাজ হারালেন হ্যারিস রউফ

সমর্থকের উপর চড়াও রউফ

img

মেজাজ হারালেন হ্যারিস রউফ

  2024-06-18 19:06:59

মাধ্যম নিউজ ডেস্ক: গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। সবচেয়ে লজ্জার, ভারতের কাছে হেরেছে বাবর আজমের বাহিনী। এরই মাঝে আরেকটি লজ্জাজনক ঘটনা ঘটিয়ে ফেললেন পাকিস্তানি ক্রিকেটার হ্যারিস রউফ (Harris Rauf Fight) । ভিডিওতে দেখা যাচ্ছে এক পাকিস্তানি সমর্থককে মারতে দৌড়াচ্ছেন তিনি। ভিডিও ভাইরাল হতেই সমাজ মাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।

হেরেও লন্ডনে ছুটি কাটাচ্ছে পাক ক্রিকেটাররা  

প্রসঙ্গত হারের পরও লন্ডনে ছুটি কাটানোর সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট দলের ৬ সদস্য। সিদ্ধান্ত নেওয়া হয় পাকিস্তান না গিয়ে তাঁরা লন্ডনে কয়েক দিন মানসিক চাপ কমাতে ছুটি কাটাবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে পাকিস্তান আনকোরা আমেরিকা ও চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে ছিটকে গিয়েছে তা মেনে নিতে পারছেন না ক্রিকেটার থেকে শুরু করে দলের সমর্থকরা। লন্ডনে ঘুরে বেড়ানোর সময় এক সমর্থকের সঙ্গে সেলফির আবদার মেটানোর সময় হ্যারিস রউফ (Harris Rauf Fight) ঝামেলায় জড়িয়ে পড়লেন। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের দলের সমর্থককেই ভারতীয় বলে চিহ্নিত করার চেষ্টা করছেন রউফ। অথচ ওই ব্যক্তি নিজেকে পাকিস্তানি এবং পাকিস্তান দলের সমর্থক বলেই দাবি করে আসছেন। ওই ভিডিওতে রউফকে অকথ্য ভাষায় ওই সমর্থককে গালিগালাজ করতে দেখা গিয়েছে। রউফের স্ত্রী তাঁকে আটকানোর চেষ্টা করছেন। তা সত্ত্বেও রউফ ওই সমর্থকের উপর মারমুখী হয়ে ওঠেন। অনেকেই ওই দৃশ্য ক্যামেরাবন্দি করেন।

সমর্থকের উপর মারমুখি রউফ (Harris Rauf Fight)

সোমবার জানানো হয় পাকিস্তান ক্রিকেট দলের ক্যাপ্টেন বাবর আজম, মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম, সাদাব খান, আজম খান ও হ্যারিস রউফ পাকিস্তান ফিরে আসার আগে লন্ডনে বেশ কয়েকদিন ছুটি কাটাবেন। এই ৬ জন ক্রিকেটের বাদে বাকিরা মঙ্গলবার পাকিস্তান রওনা দেয়। হারের পরেও ছুটি কাটাতে ইচ্ছে করে? এই প্রশ্নেই নাকি ক্ষিপ্ত হয়ে উঠেন রউফ (Harris Rauf Fight) । এমনিতেই ভারতের কাছে হেরে গিয়ে মেজাজ খারাপ পাকিস্তান দলের। তার উপরে সমর্থকের কটুক্তি সহ্য করতে পারেননি রাউফ মিয়াঁ।

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি, জেনে নিন পূর্ণাঙ্গ সূচি

পাকিস্তান এবার গ্রুপ এ-তে ছিল এই গ্রুপে ভারত, আমেরিকা, কানাডা, আয়ারল্যান্ড ও পাকিস্তান। শুধু ভারতের কাছে পাকিস্তান হেরেছে এমন নয়। আনকোরা দল আমেরিকার কাছেও হেরেছে তাঁরা। স্বাভাবিকভাবেই কানাডা ও আয়ারল্যান্ডের কাছে জয় পেয়েও গ্রুপের তৃতীয় স্থানে থাকায় সুপার এইটে পৌঁছতে পারেনি পাকিস্তান।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bengali news

PAKISTAN CRICKET

news in bengali

 bangla news

Harris rauf fight

harris rauf fight with fan

latest cricket news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর