img

Follow us on

Friday, Jul 19, 2024

Australia Wins ICC CWC 2023: বিশ্বকাপ হাতছাড়া করে কাঁদলেন রোহিত-সিরাজ, বিহ্বল কোহলি, ক্ষিপ্ত জাডেজা

ICC CWC World Cup 2023: স্বপ্নভঙ্গ ভারতীয় দলের, স্বপ্নভঙ্গ ১৪০ কোটি ভারতবাসীর, স্বপ্নভঙ্গ ভারতের...

img

বিশ্বকাপ হেরে হাহাকার ভারতীয় শিবিরে. (ছবি সংগৃহীত)

  2023-11-19 22:36:19

মাধ্যম নিউজ ডেস্ক: স্বপ্নভঙ্গ ভারতীয় দলের। স্বপ্নভঙ্গ ১৪০ কোটি ভারতবাসীর। স্বপ্নভঙ্গ ভারতের। এই হারের ধাক্কায় বেসামাল টিম ইন্ডিয়া। ফাইনালে ভারতকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হলো অস্ট্রেলিয়া। (Australia Wins ICC CWC 2023)  হারের পর কেউ মাঠেই কেঁদে ফেললেন। কারও বা রাগের বহিঃপ্রকাশ পেল অন্যভাবে।

ঘরের মাঠে বিশ্বকাপ হাতছাড়া করে কেঁদে ফললেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। অনেক কষ্টে কান্না চাপা দিলেন বিরাট কোহলি। চূড়ান্ত হতাশ দেখাল মহম্মদ সিরাজকে। মাঠেই কেঁদে ফেলেন তিনি। মাঠে হাঁটু মুড়ে বসে গ্লাভস দিয়ে মুখ লুকিয়ে ফেলেন রাহুল। ক্ষিপ্ত জাডেডজা স্টাম্পই ভেঙে দিলেন (ICC CWC World Cup 2023)।

ষষ্ঠবার বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া

ঘরের মাঠে ভারতকে ৬ উইকেটে হারিয়ে ষষ্ঠবারের জন্য একদিনের বিশ্বকাপ ঘরে তুলল অস্ট্রেলিয়া (Australia Wins ICC CWC 2023) । গত তিন-চার বার আয়োজক দেশই বিশ্বকাপ জিতে এসেছে। এদিন নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতকে হারিয়ে সেই ধারায় ইতি টানলো প্যাট কামিন্সের ব্রিগেড। এবারের বিশ্বকাপে ফাইনালের আগে পর্যন্ত অপ্রতিরোধ্য ছিল ভারত। ১০টি ম্যাচে ১০টিতেই জয়। ফলে, প্রত্যাশার পারদ ছিল আকাশছোঁয়া। কিন্তু, এদিন অস্ট্রেলিয়া দেখিয়ে দিল কেন তারা ৬ বারের বিশ্ব চ্যাম্পিয়ন। 

 

 

 

পাশে থাকলেন প্রধানমন্ত্রী

এদিন মাঠে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দল হারার পর এক্স (সাবেক ট্যুইটার) হ্যান্ডলে তিনি লেখেন, ‘‘প্রিয় ভারতীয় দল, তোমাদের প্রতিভা ও সংকল্প ছিল লক্ষণীয়। তোমরা গোটা প্রতিযোগিতায় (ICC CWC World Cup 2023) দারুন খেলেছো। দেশকে গর্বিত করেছো। আমরা আজ এবং সর্বদা তোমাদের সঙ্গে আছি।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

bangla news

Sports news

Rohit Sharma

IND vs AUS

India vs Australia

ICC World Cup

news in bengali

Cricket World Cup 2023

icc cricket world cup

mens cricket world cup 2023

cwc23

india world cup 2023

icc cwc 2023

india australia final

india australia world cup final


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর