img

Follow us on

Friday, May 10, 2024

Baranagar: দরজা ভেঙে ঢুকতেই থ পুলিশ, ঘরের ভিতরে রক্তাক্ত পর পর দেহ, বরানগরে একী কাণ্ড?

বরানগরে বন্ধ ঘরের ভিতরে তিনজনের দেহ উদ্ধার ঘিরে রহস্য

img

দেহ উদ্ধারের পর গাড়িতে রাখা রয়েছে দেহ (নিজস্ব চিত্র)

  2024-04-14 16:45:01

মাধ্যম নিউজ ডেস্ক: ভিতর থেকে দরজা বন্ধ ছিল। শনিবার থেকে বন্ধ বাড়ির আশপাশের এলাকা থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। কিন্তু, কোথায় থেকে গন্ধ আসছিল তা এলাকার মানুষ বুঝতে পারছিলেন না। পরে, পুলিশ এসে বন্ধ বাড়ির দরজা খুলতেই থ হয়ে যান প্রতিবেশীরা। ঘরের ভিতর থেকে তিনজনের দেহ উদ্ধার হয়। রবিবার নববর্ষের দিন সকালে বরানগরের (Baranagar) নীরঞ্জন সেন নগরে একই পরিবারের তিন জনের রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম শঙ্কর হালদার, বাপ্পা হালদার ও বর্ণ হালদার। শঙ্করবাবুর বয়স ৭০ বছর। তাঁর ছেলে মাঝ বয়সী। আর তাঁর নাতির বয়স ১৬ বছর।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Baranagar)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শঙ্করবাবু ছেলে ও নাতিকে নিয়ে বরানগরের (Baranagar) বাড়িতে থাকতেন। পারিবারিক অশান্তির কারণে বেশ কয়েকবছর আগে বউমা বাড়ি ছেড়ে চলে যান। স্থানীয় বাসিন্দারা বলেন, বাড়িতে তিনজন থাকতেন। রাস্তাঘাটে তাঁদের দেখা যেত। তবে, গত তিন-চারদিন ধরে আর বাড়ির কাউকে আমরা দেখতে পাননি। আর বাড়ির দরজা ভিতর থেকে লাগানো ছিল বলে কেউ কোনও সন্দেহ করেনি। এলাকায় পচা গন্ধ বের হতেই এলাকাবাসীর সন্দেহ হয়। এরপরই পুলিশ এসে ঘরের ভিতর থেকে তিনটি দেহ উদ্ধার করে। দরজা ভেঙে ঘরের ভিতর থেকে তিনটি দেহ উদ্ধার করে। জানা গিয়েছে,  তিন জনের মৃতদেহ রক্তাক্ত অবস্থা মাটিতে রয়েছে। সবারই গলায়, ঘাড়ে এ পিঠে ধারাল অস্ত্রের কোপানোর আঘাত রয়েছে। সাড়া ঘরে পড়ে রয়েছে চাপ চাপ রক্ত।

আরও পড়ুন: সন্দেশখালিতে মানবাধিকার লঙ্ঘন, ডিজি-মুখ্যসচিবের রিপোর্ট তলব কমিশনের

 কমিশনারেটের এক আধিকারিক কী বললেন?

বারাকপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, বাবা ও ছেলেকে বিষাক্ত কিছু খাইয়ে পরে কুপিয়ে খুন করে। শেষে বাপি হালদার আত্মঘাতী হন। তবে, অন্য কেউ খুন করেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Baranagar

dead


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর