img

Follow us on

Tuesday, May 21, 2024

BJP: সৌমেন্দুর রোড শোয়ের আগে বোমাবাজি, তৃণমূলকে দায়ী করে রাস্তা অবরোধ করল বিজেপি

Trinamool congress: ভোটের আগে অধিকারী গড়ে তৃণমূলের সন্ত্রাস, বোমাবাজি, সরব বিজেপি

img

সৌমেন্দু অধিকারী (বাঁদিকে), বিস্ফোরণস্থল (ডানদিকে) (সংগৃহীত ছবি)

  2024-05-09 20:55:35

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের আগেই বিজেপির (BJP) রোড শোয়ের আগে বোমা ছোড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর দুই ব্লকের আড়গোয়াল থেকে ইটাবেড়িয়া এলাকায়। বিজেপির পক্ষ থেকে তৃণমূলের দিকে আঙুল তোলা হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (BJP)

ভগবানপুরে বিজেপির (BJP) মিছিলের আগে বোমা ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ভগবানপুর দুই ব্লকের আড়গোয়াল থেকে ইটাবেড়িয়া যাওয়ার সময় সৌমেন্দু অধিকারীর রোড শোর অদূরে রাস্তায় বোমা ছোড়ার অভিযোগ ওঠে। আচমকা বোমের আওয়াজে মিছিলে থাকা কর্মী ছত্রভঙ্গ হয়ে যায়। তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা এমন ঘটনা ঘটিয়েছে বলেই অভিযোগ পদ্ম শিবিরের। এলাকা যথেষ্ট উত্তেজনা রয়েছে। পরে ক্ষোভে তৃণমূল ও পুলিশকে এরজন্য দায়ী করে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পথ অবরোধ করে। জানা যাচ্ছে, ভগবানপুর বিধানসভা এলাকা ও পটাশপুর থানা এলাকায় বোমাবাজির ঘটনাটি ঘটেছে। বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর রোড শো যাওয়ার আগেই বোম ছোড়া হয় বলে অভিযোগ প্রার্থীর। সৌমেন্দুর গাড়ি বেশ কিছুটা দূরে একটু ফাঁকা দেখেই বোমা হয় বলে অভিযোগ। বিজেপি কর্মীদের বক্তব্য, পরিকল্পিতভাবেই তৃণমূল এই কাজ করেছে। মিছিলের ওপর  বোমা ছোড়া হলে বড় বিপদ হতে পারত। অবিলম্বের অভিযুক্তদের গ্রেফতার করতে হবে।

আরও পড়ুন: “গরিব বাড়ির মেয়ে রেখাকে দেখে ভয় পাচ্ছেন পিসি-ভাইপো”, তোপ শুভেন্দুর

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

সৌমেন্দু অধিকারী বলেন, আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাইছি। আর তৃণমূল পায়ে পা লাগিয়ে এভাবে ঝামেলা করতে চাইছে। আমাদের মিছিলের আগে বোমা ছোড়া হল কেন? আসলে তৃণমূল ভয় পেয়েই এই ধরনের ঘটনা ঘটাচ্ছে বলে আমার মনে হয়। ভোটের মুখে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করছে। নির্বাচন কমিশনকে অবিলম্বে এর জন্য পদক্ষেপ করার কথা বলব। এটা মেনে নেওয়া যায় না। অন্যদিকে, তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য, বিজেপি নিজেরা এসব করে এখন তৃণমূলের ওপর দায় চাপাচ্ছে। পুলিশ তদন্ত করলেই প্রকৃত সত্য উদঘাটন হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bomb blast

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর