img

Follow us on

Saturday, May 04, 2024

Nadia: ঘর থেকে মোবাইল চুরি করে 'পাসওয়ার্ড' জানতে ফিরে এল চোর, তারপর কী হল?

মোবাইল চুরি করে ফের ফিরে এল চোর, কেন জানেন?

img

প্রতীকী ছবি

  2023-11-02 14:40:57

মাধ্যম নিউজ ডেস্ক: ঘর থেকে মোবাইল চুরি হওয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু, মোবাইল চুরি হওয়ার পর ফের চোর মোবাইলের পাসওয়ার্ড জানতে ফিরে এসেছে, এরকম ঘটনা কখনও শুনেছেন? অনেকের কাছে এটা অবাস্তব মনে হবে। তবে, এটা বাস্তবে ঘটেছে। নদিয়ার (Nadia) তেহট্ট থানার বেতাইয়ের দক্ষিণ জিৎপুরের বধূ উর্মিলা বিশ্বাস এই ঘটনার সাক্ষী। তাঁর স্বামী রাজু বিশ্বাস পরিযায়ী শ্রমিক। কাজের সূত্রে বাইরে থাকেন। মোবাইল চুরি যাওয়ার পর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই বধূ। তেহট্টের এসডিপিও শুভতোষ সরকার বলেন, অভিযোগ খতিয়ে দেখে তদন্ত করা হচ্ছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Nadia)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নদিয়ার (Nadia) বেতাইয়ের রাজু বিশ্বাসের মাটির ঘর আর টিনের ছাউনি। বাড়িতে বধূ একাই ছিলেন। মাঝ রাতে মাটির বাড়ির সিঁধ কেটে চোর ঘরের ভিতর ঢোকে। ঘরের ভিতর হঠাৎ শব্দে উর্মিলাদেবীর ঘুম ভেঙে যায়। ঘরের আলো জ্বেলে এদিক-ওদিক খুঁজেও কিছু দেখতে পাননি। মোবাইল খুঁজতে গিয়েই বুঝতে পারেন, ঘরের ভিতরের মোবাইল উধাও। ঘরের দেওয়াল ভাঙা রয়েছে। তখনই বুঝতে পারেন, ঘরে চোর ঢুকে মোবাইল হাতিয়ে নিয়ে চম্পট দিয়েছে। সাধের মোবাইল ঘর থেকে চুরি হয়ে যাওয়ায় হতাশ হয়ে ফের লাইট বন্ধ করে তিনি শুয়ে পড়েন। কিছুক্ষণ পরে ফের ঘরের মধ্যেই সেই একই শব্দ শুনে পান। ঘরের মধ্যে অচেনা কারও উপস্থিতি টের পেয়ে হুড়মুড়িয়ে ঘুম থেকে উঠে বসেন তিনি। ঠিক করে চোখ খোলার আগেই দেখতে পান, ধারাল অস্ত্র নিয়ে একজন দাঁড়িয়ে চাপা কণ্ঠে বলছে, 'মোবাইলের পাসওয়ার্ড বলুন।' ভয়ের চোটে তড়িঘড়ি মহিলাও মোবাইল খোলার পাসওয়ার্ড বলে দেন। তার পরেই সব শান্ত। চোর চলে যাওয়ার আগে মহিলাকে ধন্যবাদ জানাতে ভোলেনি।

স্থানীয় বাসিন্দারা কী বললেন?

এলাকাবাসীর বক্তব্য, মহিলার একা থাকার সুযোগেই বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোরের সাহস দেখে আমরা হতবাক। চোরের কত বড় সাহস, মোবাইল চুরি করে আবার ফিরে এসেছে পাসওয়ার্ড চাইতে। এই ঘটনা এর আগে কখনও শুনিনি। পুলিশ সূত্রে খবর, চোরের সন্ধানে নানা জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। এখনও তার সন্ধান মেলেনি।

 

 দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Nadia

tehatta

mobile theft


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর