img

Follow us on

Tuesday, May 21, 2024

C V Anand Bose: “স্ক্রিপ্টেড। গোটা ঘটনা পূর্বপরিকল্পিত” রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে বললেন দিলীপ

রাজ্যপালের পাশে দাঁড়ালেন দিলীপ ঘোষ

img

প্রতীকী চিত্র

  2024-05-05 07:42:25

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোট চলাকালীন নজিরবিহীন ঘটনা ঘটল বঙ্গীয় রাজনীতিতে। রাজ্যপালের বিরুদ্ধে উঠেছে শ্লীলতাহানির অভিযোগ। এই ইস্যুতে রাজ্যপালের পাশে দাঁড়ালেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)

রাজ্যপালের পাশে দিলীপ

সি ভি আনন্দ বোসের (C. V. Anand Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন রাজভবনের অস্থায়ী এক মহিলা কর্মী। ইতিমধ্যে সেই অভিযোগের তদন্তে নেমেছে কলকাতা পুলিশ (Kolkata Police)। এর মাঝে শনিবার নিউটাউনে ইকো পার্কে (Eco Park) এই গোটা ঘটনাই 'স্ক্রিপ্টেড' বলে দাবি করলেন দিলীপ ঘোষ। তিনি এদিন বলেন, “তৃণমূল কংগ্রেস এই সমস্ত ব্যাকগ্রাউন্ড তৈরি করেছে। এগুলো তারাই করছে। পুরো স্ক্রিপ্ট তৈরি ছিল। তৃণমূল একাই চেঁচাচ্ছে। আর কারুর কোনও টেনশন নেই। কারণ সবাই জানে এর পিছনে কে আছে। তৃণমূল এবং সরকারের অপকীর্তির বিরুদ্ধে বললে এটা হয়। ওনার বিরুদ্ধে এখনও কোনও কেস করতে পারেনি ওরা। কালো পতাকা দেখিয়েছে, গো ব্যাক বলেছে। কিছু হয়নি। এখন এটাই শেষ অস্ত্র। তৃণমূল কথায় মহিলা মহিলা বলে। মহিলাদের সম্মান করে না। তাঁদের ব্যবহার করে। এখানেও একজন মহিলাকে ব্যবহার করা হয়েছে।

পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন

তিনি আরও বলেন, “পুলিশ (Police) তো তদন্ত কমিটি করবেই। আমার বিরুদ্ধে আপনি একটা অভিযোগ করুন। তদন্ত দল তৈরি হয়ে যাবে। বাকি হাজার কোটি লুঠ খুন ধর্ষণ সেখানে কতজন গ্রেফতার হয়েছে? তারা বাড়ি থেকে তৃণমূল নেতাকে জুতোপেটা করে পুলিশের হাতে তুলে দিচ্ছে। পুলিশ কী করেছে? পুলিশের কী যোগ্যতা? এবং সরকারের কী ইচ্ছা, সবই আমরা জানি। সম্মানীয় মানুষকে কীভাবে অপমান করতে হয়, তৃণমূল তা দেখিয়ে দিয়েছে। রাষ্ট্রপতি সহ কাউকেই অপমান করতে ছাড়েনি। এমনকি হাইকোর্টের (High Court) মহিলা বিচারকের স্বামীকে সিআইডি (CID) দিয়ে ডেকে পাঠিয়েছে। তৃণমূলের এই নিকৃষ্ট রাজনীতি একদিন তাদের পতনের কারণ হবে।

শ্লীলতাহানির অভিযোগকে ঘিরে রাজ্য রাজনীতিতে শোরগোল

লোকসভা ভোটের মুখে রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগকে ঘিরে রাজ্য রাজনীতিতে শোরগোল শুরু হয়েছে। শুক্রবার রায়নায় নির্বাচনী সভা থেকে বোসকে নিশানা করেন মমতা। তবে রাজ্যপালের পাশে দাঁড়িয়ে তৃণমূলকে বিঁধলেন দিলীপ। তাঁর মতে, “পুরো স্ক্রিপ্ট তৈরি ছিল। সবাই জানে এর পিছনে কে আছে।  তৃণমূল মহিলাদের সম্মান করে না। তাঁদের ব্যবহার করে। এখানেও একজন মহিলাকে ব্যবহার করা হয়েছে। সম্মানীয় মানুষকে কীভাবে অপমান করতে হয়, তৃণমূল তা দেখিয়ে দিয়েছে।”

Tags:

Madhyom

Dilip Ghosh

bangla news

C V Anand Bose

news in bengali

latest news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর