img

Follow us on

Sunday, May 19, 2024

Abhijit Ganguly: শুভেন্দুকে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা করলেন অভিজিৎ, জনজোয়ারে ভাসল তমলুক

Tamluk: অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়নকে ঘিরে গেরুয়াময় তমলুক শহর…

img

বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সংগৃহীত চিত্র।

  2024-05-04 17:19:10

মাধ্যম নিউজ ডেস্ক: তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Ganguly) মনোনয়নে জনজোয়ারে ভাসল গোটা শহর। তমলুকের রাজ ময়দান থেকে হাসপাতাল মোড় পর্যন্ত তিন কিলোমিটারের পদযাত্রা করতে দেখা গিয়েছে বিজেপি কর্মী সমর্থদের। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্য, ময়নার বিধায়ক অশোক দিন্দা। বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন দাখিল করলেন এই বিজেপি প্রার্থী।

কী বললেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly)?

মনোনয়ন জমা করতে গিয়ে অভিজিৎবাবু (Abhijit Ganguly) বলেন, “অসম্ভব একটা জনজোয়ার সৃষ্টি হয়েছে, একটা স্রোত তৈরি হয়েছে। এই স্রোতে তৃণমূলকে ভাসিয়ে নিয়ে যাবে। মানুষ ৩৪ বছর যে ভুল করেছেন সেই ভুল আর করবেন না। মানুষ আমাদের সঙ্গে আছেন।” অপর দিকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সকল ভোটারদের কাছে বিজেপির জন্য ভোট চাইলেন। সন্দেশখালির অত্যাচারের বিরুদ্ধে মানুষকে ভোট প্রদানের জন্য আহ্বান জানালেন। নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে বিজেপির জন্য ভোটারদের কাছে ভোট প্রদানের জন্য আবেদন করলেন। 

বিজেপির দাবি

তমলুক জেলা বিজেপির পক্ষ থেকে জানা গিয়েছে, লোকসভার ভোটে দুই লক্ষের বেশি ভোটে অভিজিৎবাবুর (Abhijit Ganguly) জয় নিশ্চিত হবে। এই রাজ্যে বিজেপি জয়ী হলে শিল্পায়ন হবে। রাজ্যে মানুষের কর্ম সংস্থান হবে। গোটা তমলুক শহর এখন গেরুয়া হয়ে গিয়েছে। তৃণমূল এখন বামেদের অক্সিজেন দিচ্ছে। বিজেপির ভোট কাটতে সিপিএমকে কাজে লাগানো হচ্ছে। ২৫ মে ষষ্ঠ দফা নির্বাচনে ভোট হবে এই কেন্দ্রে।”

আরও পড়ুনঃটেস্টে খারাপ ফলে বকা খেয়েছিল শিক্ষকের, মনের জেদেই দশম স্থানে নীলাঙ্কন

তৃণমূল দুষ্কৃতীদের আক্রমণ

প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly) মনোনয়নকে ঘিরে ব্যাপক তুলকালাম বাধে আজ তমলুকে। ইতিমধ্যে শিক্ষক নিয়োগের দুর্নীতিকাণ্ডে তৃণমূল সমর্থিত চাকরি হারাদের একাংশ মঞ্চ করে ধরনা প্রদর্শন চলছিল শহরে। আজ বিজেপি প্রার্থী মনোনয়ন দিতে গেলে তৃণমূল সমর্থকেরা এই মঞ্চ থেকে চোর চোর শ্লোগান দেয় এবং সেই সঙ্গে জুতো দেখায়। এই ঘটনার প্রতিবাদে পাল্টা বিজেপি কর্মীরাও চোর চোর স্লোগান দেয়। এরপর দুই পক্ষের মধ্যে হয় বচসা। এরপর মুহূর্তেই পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। বিজেপির অভিযোগ তৃণমূলের চাকরি চোরেরা এই গোলমালের পিছন থেকে মনোনয়নে বাধা দেওয়ার অপচেষ্টা করেছে।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Suvendu Adhikari

West Bengal

bangla news

Bengali news

Abhijit Ganguly

Lok Sabha Election 2024

tamluk

news in bengali

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর