img

Follow us on

Sunday, May 19, 2024

Birbhum: "তৃণমূল নেতার নির্দেশে বাড়িতে মজুত বোমা তৈরির মশলা-আগ্নেয়াস্ত্র", জানালো ধৃত দুষ্কৃতী

Lok Sabha Election 2024: ভোটের মুখে বীরভূমে উদ্ধার বোমা তৈরির মশলা, আগ্নেয়াস্ত্র, মিলল তৃণমূল যোগ

img

পুলিশের সঙ্গে ধৃত যুবক (সংগৃহীত ছবি)

  2024-05-04 16:11:20

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের মুখে বোমা, আগ্নেয়াস্ত্র মজুত করার ঘটনা নতুন নয়। শাসক দলের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ বার বার করে বিরোধীরা। ভোটের আগে তৃণমূল নেতাদের নির্দেশে বীরভূমে (Birbhum) বোমা তৈরির মশলা মজুত করার ঘটনা সামনে আসতেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বিজেপির পক্ষ থেকে ঘটনার পূর্ণ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে।

তৃণমূল নেতার নির্দেশে বাড়িতে বোমা তৈরির মশলা-আগ্নেয়াস্ত্র মজুত! (Birbhum)

ভোটের আগেই বীরভূমের (Birbhum) সদাইপুর থানার সাহাপুর গ্রামে একটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শেখ সবুর নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে। তার বাড়ি থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির মশলা বাজেয়াপ্ত করা হয়। জানা গিয়েছে,  পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় ওই দুষ্কৃতীর 'ডেরায়'। তার বাড়ির গোপন জায়গা থেকে উদ্ধার হয় স্থানীয় তৈরি এক নলা বন্দুক (পাইপ গান), এক রাউন্ড গুলি ও বোমা তৈরির মশলা। আর পুলিশের হাতে গ্রেফতার হতেই সে বলল, "তৃণমূল নেতাদের নির্দেশে বাড়িতে বোমা তৈরির মশলা ও আগ্নেয়াস্ত্র মজুত করেছিলাম।" এমনকী কোন তৃণমূল নেতার নির্দেশে  সে বোমা মজুত করেছিল পুলিশের কাছে তার নামও সে করে দেয়। সে বলে, "স্থানীয় তৃণমূল নেতা আতাই ও স্থানীয় এক তৃণমূল নেতা ও তাঁর সঙ্গী রাকিবুল আমাকে বাড়িতে মালগুলি রাখার নির্দেশ দিয়েছিল। তাই, আমি রেখেছিলাম।"

আরও পড়ুন: অবিশ্বাস্য মনে হলেও সত্যি, বীরভূমে যমজ ভাইয়ের মাধ্যমিকে নম্বরও সমান

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

তৃণমূলের কোর কমিটির সদস্য বিকাশ রায়চৌধুরী বলেন, "আমি এই কথা প্রথম শুনলাম। বোমা-বারুদ অস্ত্র নিয়ে যাঁরা খেলছে পুলিশ তাঁদের নিয়ে ধরছে। তদন্ত করবে। কেউ যদি সত্যিই এমন করে থাকে তাহলে সে শাস্তি পাবে। এসবের সঙ্গে তৃণমূল নেই।" বিজেপি নেতাদের বক্তব্য, সন্ত্রাস করবে বলেই ভোটের আগেই বোমা তৈরির মশলা মজুত করেছে তৃণমূল, এবার তা প্রমাণ হয়ে গেল। যে তৃণমূল নেতার নির্দেশে বোমা মজুত করা হয়েছিল, আমরা তাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Birbhum

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর