img

Follow us on

Sunday, May 19, 2024

Lok Sabha Election 2024: রাজ্যে তৃতীয় দফা নির্বাচনে ফের প্রচারে ঝড় তুলতে আসছেন অমিত শাহ

Amit Shah: ফের বঙ্গ সফরে অমিত শাহ, কবে জানেন?

img

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সংগৃহীত চিত্র।

  2024-05-04 17:21:58

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্যে ফের লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) প্রচারে আসছেন কেন্দ্রীয় বিজেপি নেতা অমিত শাহ। এবার বর্ধমান-দুর্গাপুরের আসনে আগামী ৫ মে রাজ্যে এসে প্রথমে সাংগঠনিক বৈঠক করবেন। এরপরের দিন ৬ তারিখ সোমবার এই কেন্দ্রে সভা করবেন। তবে ওই দিন কৃষ্ণনগরে রানিমা অমৃতা রায়ের সমর্থনে রোড শো করবেন বলে জানা গিয়েছে। ভোট প্রচারে বিজেপি ব্যাপক তৎপর। রাজ্যে নির্বাচনী প্রচারে এসে একাধিকবার তৃণমূল শাসনের দুর্নীতি এবং সন্দেশখালি ইস্যুতে তোপ দেগেছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। 

বর্ধমানে সভা করবেন অমিত শাহ (Lok Sabha Election 2024)

গতকাল শুক্রবার বর্ধমানে রাজ্যের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সমর্থনে নির্বাচনী (Lok Sabha Election 2024) প্রচার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেছেন, “বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে জয়ী করুন। তাঁকে একটা ভোট মানে হল মোদিকে ভোট দেওয়া।” এবার মোদির সভার পরেই আবার অমিত শাহের সভা। ফলে এই কেন্দ্রকে হাত ছাড়া করতে নারাজ বিজেপি। রাজ্যে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী সভাকে ঘিরে যে সাধারণ মানুষের মনে প্রভাব ফেলতে শুরু করেছে সেই বিষয়ে বিজেপি জয় নিশ্চিত মনে করছে।

আরও পড়ুনঃ শুভেন্দুকে সঙ্গে নিয়ে তমলুকে মনোনয়ন জমা করলেন অভিজিৎ, জনজোয়ারে ভাসল গোটা শহর

কৃষ্ণনগরে রোড শো করবেন অমিত শাহ

একই ভাবে গতকাল নদিয়ায় (Lok Sabha Election 2024) সভা করেছিলেন প্রধানমন্ত্রী। বিজেপি প্রার্থী অমৃতা রায়ের জন্য মানুষের কাছে ভোট চান। কিন্তু মাত্র তিন দিন পরেই আবার কৃষ্ণনগরে যাচ্ছেন অমিত শাহ। বাংলার কোনও আসন যে অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ নয়, এমনটা কেন্দ্রীয় নেতার মনে করেন না। তাই প্রত্যকে দফা নির্বাচনের আগে প্রচারে নেমে পড়েছেন মোদি, অমিত শাহ। আগামী ১০ মে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী ফের রাজ্যে আসবেন। তিনি রানাঘাট, বীরভূম, এবং হাওড়ায় সভা-রোড শো করবেন বলে জানা গিয়েছে। বাংলা থেকে বেশি সংখ্যায় আসনে যাতে বিজেপি জয়ী হয় সেই বিষয়কে মাথায় রেখে নির্বাচনী প্রচারে ভোটারদের মন জয় করতে ব্যাপক প্রস্তুতি লক্ষ্য করা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Narendra Modi

Amit Shah

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

news in bengali

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর