img

Follow us on

Saturday, May 04, 2024

Malda: নবম শ্রেণির ছাত্রীকে ইটভাটায় ধর্ষণ করে থেঁথলে খুন! মেয়েদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন

মালদায় স্কুল ছাত্রীকে নৃশংসভাবে খুন, পুলিশের ভূমিকা ফের প্রশ্নের মুখে

img

ইটভাটায় তদন্তে পুলিশ (নিজস্ব চিত্র)

  2024-02-24 13:40:15

মাধ্যম নিউজ ডেস্ক: পরিত্যক্ত ইটভাটা থেকে নবম শ্রেণির স্কুল ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদায় (Malda)। শুক্রবার সন্ধ্যায়  মৃতদেহ বাসিন্দাদের নজরে আসতেই শোরগোল পড়ে যায়। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের বিষণপুর এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Malda)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকার রক্তাক্ত মৃতদেহ ইট ভাটায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মালদা (Malda) থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের অনুমান ওই নাবালিকাকে প্রথমে ধর্ষণ করে খুন করা হয়েছে। মাথায় ইটের আঘাত রয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত নাবালিকার নাম সেবিকা মুর্মু (১৫)। তার বাড়ি সংশ্লিষ্ট এলাকায়। সে স্থানীয় ভাবুক রাম মার্ডি হাই স্কুলে নবম শ্রেণীতে পড়াশোনা করত। শুক্রবার সন্ধ্যায় গ্রামে একটি অনুষ্ঠান দেখতে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর ওই স্কুল ছাত্রীর আর সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে দিন গড়িয়ে গেলেও সন্ধ্যা নাগাদ পরিবারের লোক জানতে পারেন পাশেই একটি পরিত্যক্ত ইট ভাটায় তাদের মেয়ের মৃতদেহ পড়ে রয়েছে।

স্থানীয় বাসিন্দারা কী বললেন?

পরিবারের লোকজনের বক্তব্য, অনুষ্ঠান থেকে সন্ধ্যার মধ্যে তার বাড়ি ফেরার কথা ছিস। আর গ্রামের মধ্যে অনুষ্ঠান হওয়ায় আমরা কোনও সন্দেহ করিনি। কিন্তু, সন্ধ্যা পেরিয়ে যাওয়ার পরও সে বাড়ি না ফেরায় চারিদিকে তার খোঁজে তল্লাশি শুরু করি। কিন্তু, বাস্তবে তার হদিশ পাইনি। আমাদের অনুমান, প্রথমে  তাকে ধর্ষণ এবং তারপর খুন করে তাদের মেয়েকে মারা হয়েছে। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পরিবারের অভিযোগের ভিত্তিতে মালদা থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Malda

West Bengal

bangla news

Bengali news

Rape

police

student


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর